শিরোনাম
মুন্সীগঞ্জে অতিরিক্ত মদ্যপানে তিন নারীর মৃত্যু
প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৫৮
মুন্সীগঞ্জে অতিরিক্ত মদ্যপানে তিন নারীর মৃত্যু
মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার হোসেন্দী এলাকায় অতিরিক্ত মদ্যপানের কারণে বাল্মিকি সম্প্রদায়ের দুই বোনসহ তিন নারীর মৃত্যু হয়েছে। এছাড়া অপর আরেকজন অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


শনিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চামেলী, চায়না ও জোসনা নামে তিন নারীর মৃত্যু হয়। নিহত চামেলী ও চায়না আপন বোন। অন্যজন জোসনা তাদের ফুফু। তারা সবাই গাইবান্ধার সুন্দরগঞ্জ গ্রামের বাসিন্দা।


গজারিয়া থানার ওসি মো. হারুন-অর-রশিদ দুই বোনসহ তিন নারীর মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, হোসেন্দী এলাকার খান শিপইয়ার্ডে পরিচ্ছন্নতা কর্মী হিসেবে কর্মরত ছিলেন চামেলী ও তার স্বামী মন্টু। স্বামী-স্ত্রী দুইজনই ওই শিপইয়ার্ডের ভেতরে বসবাস করতেন। শুক্রবার চামেলীর বোন চায়না ও পিসি জোসনা বেড়াতে আসেন। এরপর দিবাগত রাত ১১টার দিকে সবাই মিলে মদপান করে।


তিনি আরো বলেন, রাত ১২টার দিকে তারা অসুস্থ হয়ে পড়লে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এসময় কর্তব্যরত ডাক্তার আশঙ্কাজনক অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ১০টার দিকে দুই বোন চামেলী ও চায়না মারা যায়। এর ২ ঘণ্টা পরে বেলা ১২টার দিকে মারা যান জোসনা। নিহত চামেলীর স্বামী মন্টুর অবস্থা আশঙ্কাজনক।


বিবার্তা/মুন্না/মাইকেল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com