শিরোনাম
ইসলামপুরে জুয়াড়িদের হামলায় চার পুলিশ আহত
প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৫০
ইসলামপুরে জুয়াড়িদের হামলায় চার পুলিশ আহত
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরের ইসলামপুরে জুয়াড়িদের হামলায় ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন। পৌর শহরের বেপারীপাড়ায় জুয়ার আসরে অভিযান চালাতে গিয়ে হামলায় শিকার হন তারা। এ ঘটনায় পুলিশ ৬ জনকে আটক করেছে।


পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার দুপুর ২টার দিকে পৌর শহরের বেপারী পাড়ায় এসআই আব্দুল হান্নানের নেতৃত্বে ১০ সদস্যদের এক দল পুলিশ ওয়ারেন্টভুক্ত আসামিকে ধরতে গিয়ে দেখেন জুয়ার আসর চলছে।


তাৎক্ষণিকভাবে পুলিশ জুয়ার আসর থেকে এক জুয়াড়িকে আটক করে অটোরিকশায় তোলার সময় জুয়াড়ি ও মহিলারা পুলিশের ওপর হামলা চালায়। এতে এএসআই আমিরুল ইসলামসহ চার পুলিশ সদস্য আহত হন।


খবর পেয়ে থানার ওসি আসলাম হোসেনের নেতৃত্ব দশ সদস্যের একটি দল আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।


এসময় তারা ঘটনাস্থল থেকে হামলাকারীদের মধ্যে পলবান্ধা মধ্যপাড়া আখির উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম (৪৫), পৌর শহরের বেপারী পাড়ার মৃত নছের উদ্দিনের ছেলে ঘুতু (৬০), সিরাজ বেপারীর ছেলে বাঘু বেপারী (৫৫), ছালাম বেপারীর মেয়ে দুলনা (২২), মৃত বাবুলের মেয়ে নুরজাহান বেগম (৫০) এবং মৃত রমজান বেপারীর ছেলে রুকনকে (৩০) আটক করে।


এ ব্যাপারে ইসলামপুর থানার ওসি আসলাম হোসেন জানান, ঘটনাস্থল থেকে ৬ জনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের হয়েছে।


বিবার্তা/হারুনী/মাইকেল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com