শিরোনাম
কুড়িগ্রামে শিক্ষার্থী হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন
প্রকাশ : ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:০৮
কুড়িগ্রামে শিক্ষার্থী হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের চান্দামারী ফাজিল ডিগ্রি মাদ্রাসার ১০ম শ্রেণির ছাত্র আব্দুল্লাহ আল হাদী বকসীর হত্যাকাণ্ডের প্রতিবাদে ও অভিযুক্তদের ফাঁসির দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান করেছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।


বুধবার বিকেলে কুড়িগ্রাম প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল শেষে জেলা প্রশাসক কার্যালয়ে গিয়ে স্মারকলিপি প্রদান করে তারা।


মানববন্ধনে বক্তারা বলেন, আব্দুল্লাহ আল হাদী বকসীর হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার করে বিচারের আওতায় আনতে হবে। না হলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন শিক্ষার্থীরা।


মানববন্ধনে চান্দামারী ফাজিল ডিগ্রি মাদ্রাসা, ফরকেরহাট কেরামতিয়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয়, পান্থাপাড়া বালাকান্দি দ্বিমুখী উচ্চ বিদ্যালয়সহ রাজারহাট উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেয়।


উল্লেখ্য, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত ৩ ফেব্রুয়ারি দুপুরে রাজারহাট উপজেলার ফরকেরহাট বাজারে জনসম্মুখে ৭/৮ জন সন্ত্রাসী আব্দুল্লাহ আল হাদীকে পিটিয়ে গুরুত্বর আহত করে। পরে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে ৪ ফেব্রুয়ারি তার মৃত্যু হয়। আব্দুল্লাহ আল হাদী উমর মজিদ ইউনিয়নের বকসী পাড়া গ্রামের হাফেজ মোহাম্মদ আলীর ছেলে।


এব্যাপারে রাজারহাট থানার ওসি কৃষ্ণ কুমার সরকার জানান, এ ঘটনায় রাজারহাট থানায় ১০ জনকে আসামি করে একটি হত্যা মামলা হয়েছে। মামলার ১ নম্বর ও ৪ নম্বর আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।


বিবার্তা/সৌরভ/মাইকেল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com