শিরোনাম
ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৯
প্রকাশ : ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ২১:২৭
ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৯
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঠাকুরগঁওয়ে ট্রাক্টরের নিচে চাঁপা পড়ে লিটন (৩০) নামক এক যুবকের মৃত্যু হয়েছে। অপরদিকে পিকআপ ভ্যান ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হয়েছে ৯ জন।


স্থানীয়দের বরাত দিয়ে ফায়ার সার্ভিস স্টেশনের অফিসার মফিদার রহমান জানান, সোমবার দুপুরে সদর উপজেলা বেগুনবাড়ি ফুটানি বাজার এলাকার এমএসএস ইট ভাটায় মাটি আপলোড করছিলো ট্রাক্টর চালক লিটন। এসময় ট্রাক্টরটি উল্টে গেলে মাটিসহ ট্রাক্টরের নিচে চাঁপা পড়ে লিটন।


পরে অন্যান্য ভাটা শ্রমিকরা তাকে উদ্ধার করে হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক লিটনকে মৃত ঘোষণা করেন। নিহত লিটন জগন্নাথপুর ইউনিয়নের গৌরিপুর গ্রামের শরিফুল ইসলামের ছেলে।


অপরদিকে বিকালে জগন্নাথপুর ইউনিয়ন বড় খোচাবাড়ি এলাকায় ঠাকুরগাঁও দিনাজপুর মহাসড়কে পিকআপ ভ্যান ও অটোর মুখোমুখি সংঘর্ষে অটোর ৯ যাত্রী গুরুতর আহত হয়েছে। এসময় স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ ও ফায়ারসার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়।


আহতরা হলেন, সদর উপজেলা গোয়াল পাড়া এলাকার নূর ইসলাম, দিনাজপুর রাণীগঞ্জ এলাকার রফিকুল ইসলাম, দিনাজপুর কাহারোল উপজেলা বাসিন্দা রনজিত ও তার স্ত্রী ফুলতলি এবং তাদের আট বছরের কন্যা সন্তান তৃষ্ণা, দিনাজপুর বীরগঞ্জ জয়নন্দ এলাকার বাসিন্দা অরুন, শাহ আলম, দিনাজপুর সেতাবগঞ্জ এলাকার বাসিন্দা রাধিকা ও ঠাকুরগাঁও পীরগঞ্জ এলাকার জিতেন।


আহতরা বর্তমানে ঠাকুরগাঁও সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


ঠাকুরগাঁও সদর হাসপাতালের কর্তব্যরত আবাসিক মেডিকেল অফিসার ডা. সুব্রত কুমার সেন জানান, আহতদের মধ্যে তিনজনের অবস্থা খুবই গুরুতর।


সদর থানার ওসি আশিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, দুর্ঘটনার কারণ সনাক্ত করতে পুলিশ তদন্ত করছে।


বিবার্তা/বিধান/মাইকেল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com