শিরোনাম
রাঙ্গামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ নেতাসহ নিহত ২
প্রকাশ : ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ২০:০৪
রাঙ্গামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ নেতাসহ নিহত ২
রাঙ্গামাটি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাঙামাটির কাপ্তাইয়ের কারিগরপাড়ায় দুর্বৃত্তদের গুলিতে ইউপিডিএফ নেতাসহ দুজন নিহত হয়েছেন।


সোমবার বিকেলের দিকে উপজেলার চন্দ্রঘোনা থানার অধীন দুর্গম রাইখালী ইউনিয়নে এ ঘটনা ঘটে।


নিহত ব্যক্তিরা হলেন-রাইখালী ইউনিয়নের বটতল গ্রামের থইলাসিন মারমা ছেলে মংছিনু মারমা (৪০) এবং একই ইউনিয়নের নারায়নগিরি পাড়ার আরব আলীর ছেলে মো. জাহিদ (৩৭)।


মংছিনু আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ গণতান্ত্রিক দলের রাইখালী ইউনিয়নের এরিয়া কমান্ডার।


চাঁদাবা‌জিসহ আধিপত্য বিস্তা‌রের লড়াই‌য়ে লিপ্ত জেএসএসের দুই গ্রু‌পের আভ্যন্তরীন বি‌রো‌ধের কার‌ণে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে ব‌লে পু‌লিশ জানায়। পার্বত্য চট্টগ্রাম জনসংহ‌তি স‌মি‌তি (সন্তু) গ্রু‌পের সশস্ত্র সন্ত্রাসীরা গু‌লি ক‌রে হত্যা ক‌রেন ব‌লে স্থানীয়রা জানায়।



স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বিকেলে দুর্গম রাইখালী ইউনিয়নের কারিগড় পাড়ায় ভালুকিয়া সড়কের পাশের একটি দোকানে অবস্থান করছিলেন মংছিনু। এসময় একদল অস্ত্রধারী দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে ব্রাশ ফায়ার করলে ঘটনাস্থলেই মংছিনু এবং সেখানে থাকা জাহিদ নামে এক ব্যক্তি মারা যান। ঘটনার পর ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। ঘটনার পর থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পুরো এলাকা ঘিরে রেখেছে। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে এখনো তা জানা যায়নি।


চন্দ্রঘোনা থানার ওসি আশরাফ উদ্দীন জানান, নিহতদের মরদেহ উদ্ধার করতে পুলিশ ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়েছে। তারা ফিরলে এ ব্যাপারে বিস্তারিত জানা যাবে।


রাইখা‌লি ইউ‌নিয়ন আওয়ামী লীগ নেতা ইউসুফ কার্বারী ব‌লেন, মং‌সিনু মারমা আগে জেএসএস সন্তু লারমা গ্রু‌পে ছিল। সেখান থে‌কে বের হ‌য়ে আসায় হত্যাকা‌ণ্ডের ঘটনা ঘট‌তে পা‌রে ব‌লে তি‌নি জানান।


বিবার্তা/শান্ত/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com