শিরোনাম
পটিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৪
প্রকাশ : ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৪৪
পটিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৪
চট্টগ্রাম ব্যুরো
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামের পটিয়ার ভায়ের দিঘী এলাকায় বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন।


রবিবার সকাল ৮টার দিকে কক্সবাজারমুখী সৌদিয়া পরিবহনের একটি বাসের সঙ্গে চট্টগ্রামমুখী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।


পটিয়া থানার এএসআই মো. সোহাগ বলেন, দুর্ঘটনায় ঘটনাস্থলে ৩ জন এবং হাসপাতালে নেয়ার পর একজন মারা যায়। এছাড়া আহত হয় বেশ কয়েকজন যাত্রী।


হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, ঘটনাস্থলে নিহতরা হলেন আনোয়ার হোসেন (৪০), মো. শাহজাহান (৩০) ও আনুমানিক ১৫ বছর বয়সী অজ্ঞাত পরিচয়ের একজন। ধারণা করা হচ্ছে সে চালকের সহযোগী। দুর্ঘটনার পর স্থানীয় লোকজনের পাশাপাশি উদ্ধার অভিযান চালায় ফায়ার সার্ভিসের পটিয়া ও সাতকানিয়া স্টেশন। ১০ জনকে উদ্ধার করে ফায়ার সার্ভিস। স্থানীয়রা উদ্ধার করেন ৬ জনকে।


চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, পটিয়া থেকে ১১ জনকে চমেক হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়েছে। তারা হলেন আলী আহমদ (৪০), ফরহাদ (২৫), ইরফান (৩৫), আহমদ হোসেন (৫৫), রাশেদুল ইসলাম (৩২), হাসান (২৫), দিলীপ (৫০), নাসির উদ্দিন (৪৫), তৌকির আহমদ (১৫), সাকিব (২২) এবং অজ্ঞাত পরিচয়ের আনুমানিক ২৫ বছর বয়সী একজন।


এর মধ্যে মাইক্রোবাসের চালক সাকিবকে চিকিৎসক মৃত ঘোষণা করেছেন। তিনি সাতকানিয়ার নতুন হাট এলাকার ইছাক মিয়ার ছেলে। আহতদের মধ্যে ৪-৫ জনের অবস্থা গুরুতর।


বিবার্তা/শান্ত/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com