শিরোনাম
কুমিল্লায় দুর্ঘটনায় নিহতদের বাড়িতে শোকের মাতম
প্রকাশ : ২৫ জানুয়ারি ২০১৯, ১৯:৫৭
কুমিল্লায় দুর্ঘটনায় নিহতদের বাড়িতে শোকের মাতম
ছবি: স্টার মেইল
নীলফামারী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুমিল্লায় কয়লার ট্রাক উল্টে নিহত শ্রমিকদের সবার বাড়ি নীলফামারীর জলঢাকা উপজেলায়। মর্মান্তিক এই দুর্ঘটনায় মৃত্যুর খবরে নিহতদের পরিবারগুলোতে চলছে আহাজারি।


শুক্রবার ভোরে গোলপাশা ইউনিয়নের নারায়ণপুরের ইমরান ব্রিক ফিল্ডে এ দুর্ঘটনা ঘটে। এরপর থেকেই পরিবারগুলোতে চলছে কান্নার রোল। সংসারের একমাত্র উপার্জনকারী ব্যক্তিকে হারিয়ে পরিবারের সদস্যরা এখন দিশেহারা হয়ে পড়েছেন।


নিহতরা হলেন- জলঢাকা উপজেলার নিজপাড়া গ্রামের সুরেশচন্দ্র রায়ের ছেলে রঞ্জিত চন্দ্র রায় (৩০), মানিক চন্দ্র রায়ের ছেলে তরুণ চন্দ্র রায় (২৫), কৃষর চন্দ্র রায়ের ছেলে সংকর চন্দ্র রায় (২২), অমল চন্দ্র রায়ের ছেলে দিপু চন্দ্র রায় (১৯) ও কামাক্ষা রায়ের ছেলে অমিত চন্দ্র রায় (২০), উপজেলার পাঠানপাড়া গ্রামের নূর আলমের ছেলে মো. মোরচালিন (১৮), ফজলুল করিমের ছেলে মো. মাসুম (১৮), জাহাঙ্গীর আলমের ছেলে মো. সেলিম (২৮) ও রামপ্রসাদের ছেলে বিল্লব (১৯), উপজেলার শিমুল বাড়ি গ্রামের মনোরঞ্জন রায় (১৯) ও দিনেশ চন্দ্র রায়ের ছেলে মিনাল চন্দ্র রায় (২১) এবং রাজবাড়ি গ্রামের খোকা চন্দ্র রায়ের ছেলে বিকাশ চন্দ্র রায় (২৮) ও ধলু রায়ের ছেলে কনক চন্দ্র রায় (৩৪)।



নিহত পরিবারগুলোর প্রতি শোক ও সমবেদনা জানিয়ে নীলফামারীর জেলা প্রশাসক (ডিসি) নাজিয়া শিরিণ জানান, মর্মান্তিক এই দুর্ঘটনায় নিহত প্রত্যেকটি পরিবারকে যথাযথ সহযোগিতা করা হবে। ইতিমধ্যে স্থানীয় উপজেলা প্রশাসনকে সেখানে পাঠানো হয়েছে।


বিবার্তা/সুমন/কামরুল


<<চৌদ্দগ্রামে কয়লাবাহী ট্রাক উল্টে ১৩ শ্রমিক নিহত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com