শিরোনাম
কুষ্টিয়ায় নববধূসহ ৩ জনের লাশ উদ্ধার
প্রকাশ : ২২ জানুয়ারি ২০১৯, ২০:২৯
কুষ্টিয়ায় নববধূসহ ৩ জনের লাশ উদ্ধার
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে পৃথক স্থান থেকে এক নববধূসহ ৩জনের লাশ উদ্ধার হয়েছে। নিহতরা প্রত্যেকেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে তাদের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।


পুলিশ ও এলাকাবাসী জানায়, মঙ্গলবার বিকেল ৫টার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের মহিষকুন্ডি গ্রামের বাবুল হোসেনের স্ত্রী নববধূ আসমা খাতুনের (১৮) লাশ নিজ ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পরিবারের লোকজন।


আসমা খাতুন আটমাইল এলাকার হারু বিশ্বাসের মেয়ে। গত ২৩ ডিসেম্বর বাবুল হোসেনের সাথে তার বিয়ে হয়।


অপরদিকে উপজেলার চুয়ামলিকপাড়া গ্রামের আকবর আলীর ছেলে জাকির হোসেনের (১৬) ঝুলন্ত লাশ বাড়ির পাশের মাঠের একটি কাঠালগাছ থেকে উদ্ধার করা হয়েছে। সোমবার গভীর রাতে সে ওই গাছে গলায় চাঁদর জড়িয়ে ফাঁশ দিয়ে আত্মহত্যা করে বলে এলাকাবাসী জানায়। মঙ্গলবার দুপুরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ।


তবে এটা হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত হওয়া যায়নি বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও দৌলতপুর থানার এসআই শফিকুল ইসলাম।


এছাড়া সোমবার সন্ধ্যায় উপজেলার পার্শ্ববর্তী চকদৌলতপুর গ্রামের নিজ বাড়ি থেকে সোহেল (২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। সে ঘরের ডাফের সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে পরিবারের লোকজন জানিয়েছেন।


বিবার্তা/শরীফুল/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com