শিরোনাম
টাঙ্গাইলে ডাকাতি চেষ্টার অভিযোগে আটক এসআইকে প্রত্যাহার
প্রকাশ : ২২ জানুয়ারি ২০১৯, ১০:২৮
টাঙ্গাইলে ডাকাতি চেষ্টার অভিযোগে আটক এসআইকে প্রত্যাহার
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের মির্জাপুরে প্রবাসীর বাড়িতে ডাকাতি চেষ্টার অভিযোগে গ্রামবাসীর হাতে আটক মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল কদ্দুছকে প্রত্যাহার করা হয়েছে। তাকে টাঙ্গাইল পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়।


মির্জাপুর থানার ওসি এ কে এম মিজানুল হক প্রত্যাহারের বিষয়টি সোমবার রাতে নিশ্চিত করেছেন।


এদিকে সোমবার মির্জাপুর উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভা উপজেলা পরিষদ মিলানায়তনে অনুষ্ঠিত হয়। সভায় অনেক সদস্যই এসআই সোহেলের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।


এর আগে গত শনিবার রাত ২টার দিকে সাদা পোশাকে সোহেলের নেতৃত্বে ৬/৭ জন লোক উপজেলার গেড়ামারা গ্রামের আলমাছ মিয়ার বাড়িতে গিয়ে দরজা খুলতে বলেন। বাড়ির মালিক দরজা না খুলে তাদের পরিচয় জানতে চাইলে তারা নিজেদের পুলিশ পরিচয় দেন। বাড়ির মালিকের সন্দেহ হলে তিনি ডাকাত ডাকাত বলে চিৎকার করেন। চিৎকার শুনে গ্রামের লোকজন এগিয়ে এসে তাদের ঘেরাও করে আটক করেন।


এ সময় সেখান থেকে দুই যুবক পালিয়ে গেলেও এসআই সোহেলসহ পাঁচজনকে আটক করে গ্রামবাসী।


খবর পেয়ে ভোর রাতেই মির্জাপুর থানার পরিদর্শক তদন্ত মোশারফ হোসেনের নেতৃত্বে একদল পুলিশ সোহেল ও থানার বাবুর্চিসহ পাঁচজনকে আটক করে থানায় নিয়ে আসেন।


আটকৃত অন্যরা হলো- মির্জাপুর থানার বাবুর্চি রংপুর জেলার শহিদুর রহমান ও সাইদুল ইসলাম, বহুরিয়া ইউনিয়নের কোর্ট বহুরিয়া গ্রামের ইয়াকুব আলীর ছেলে আনোয়ার হোসেন, মীর দেওহাটা গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে ফিরোজ মিয়া।


এ ব্যাপারে মির্জাপুর থানা ওসি একেএম মিজানুল হক বলেন, এসআই সোহেলের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের জন্য উর্ধ্বতন কর্মকর্তার কাছে লিখিতভাবে জানানো হলে তাকে টাঙ্গাইল পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে। আর আটককৃত অন্যদের টাঙ্গাইল জেল-হাজতে পাঠানো হয়েছে। তাদের তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/তোফাজ্জল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com