শিরোনাম
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ ইয়াবা ব্যবসায়ী নিহত
প্রকাশ : ২১ জানুয়ারি ২০১৯, ১৩:০৯
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ ইয়াবা ব্যবসায়ী নিহত
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের টেকনাফ উপজেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে শামসুল ওরফে বার্মাইয়া শামসু নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। সোমবার ভোরে টেকনাফের হ্নীলা ইউনিয়নের দমদমিয়া এলাকায় এ ঘটে।


শামসুল হ্নীলা পশ্চিম সিকদারপাড়ার মোহাম্মদ হোসেনর ছেলে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ ইয়াবা কারবারি সে। তার বিরুদ্ধে মাদক ও অস্ত্রসহ ১০টি মামলা রয়েছে।


পুলিশ ঘটনাস্থল থেকে ২০ হাজার ইয়াবা বড়ি, দুটি দেশীয় এলজি ও ১২টি গুলি জব্দ করেছে।


টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাসেএ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, রবিবা রাতে শামসুলকে আটক করে পুলিশ। তার দেয়া তথ্যমতে পুলিশ রাত ২টার দিকে দমদমিয়া বিজিবির তল্লাশি চৌকি এলাকায় অভিযান চালায়।


পুলিশের উপস্থিতি টের পেয়ে শামসুলের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষায় পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পিছু হটলে ঘটনাস্থলে শামসুলকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।


পুলিশ গুলিবিদ্ধ শামসুলকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়। সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে মারা যায় শামসুল। সকালে ময়নাতদন্তের জন্য তার লাশ হাসপাতালের মর্গে নেয়া হয়েছে।


ওসি আরো জানান, বন্দুকযুদ্ধের সময় পুলিশ ৪০টি গুলি চালায়। এছাড়া এ সময় তিন পুলিশ সদস্য আহত হন।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com