শিরোনাম
টাঙ্গাইলে নিখোঁজের দুইদিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার
প্রকাশ : ১৩ জানুয়ারি ২০১৯, ১৪:০২
টাঙ্গাইলে নিখোঁজের দুইদিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের মধুপুরে নিখোঁজের দুইদিন পর বন থেকে আব্দুল কাদের (৩৫) নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ।


শনিবার রাতে বনের লহুরিয়া বিটের পশ্চিমাঞ্চলের তিন রাস্তার মাথা এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।


নিহত আব্দুল কাদের উপজেলার বেরিবাইদ ইউনিয়নের জাঙ্গালিয়া গ্রামের মৃত ওয়েজকরনির ছেলে। তিনি পেশায় একজন কাঁচামাল ব্যবসায়ী ছিলেন। পরে পুলিশ রবিবার সকালে নিহতের মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।


পুলিশ এবং এলাকাবাসী জানায়, গত বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন কাদের। পরে তাকে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে পরিবারের পক্ষ থেকে শুক্রবার মধুপুর থানায় সাধারণ ডায়েরি করা হয়। শনিবার রাতে অরণখোলা ইউনিয়নের ওই বন এলাকায় তার মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়।


এ ব্যাপারে মধুপুর থানার ওসি সফিকুল ইসলাম বলেন, এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। এসময় সেখান থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। মরদেহটির শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এছাড়া মুখ মণ্ডল আগুনে পোড়া। ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জেরে তাকে ধরে নিয়ে গিয়ে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। পরে মুখমণ্ডল বিকৃত করতে আগুন দিয়ে পোড়ানো হয় এবং তার লাশ বনের মধ্যে ফেলে দিয়ে যায়।


ওসি জানান, এ ব্যাপারে নিহতের ভাই বাদী হয়ে থানায় মামলা করেছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের অভিযান চলছে। পরে রবিবার সকালে নিহতের মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/তোফাজ্জল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com