প্রধান দুই নৌরুটে ফেরি চলাচল শুরু
প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৯, ১০:১৭
প্রধান দুই নৌরুটে ফেরি চলাচল শুরু
ফাইল ছবি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঘন কুয়াশার কারণে দুই ঘণ্টা বন্ধ থাকার পর দৌলতদিয়া-পাটুরিয়া এবং প্রায় চার ঘণ্টা পর কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে পুনরায় ফেরি চলাচল শুরু হয়েছে।


শনিবার সকাল সোয়া ৯টার দিকে পদ্মার অববাহিকায় কুয়াশার ঘনত্ব কমে গেলে এ দুই নৌরুটে ফেরি চলাচল শুরু করে কর্তৃপক্ষ।


এর আগে ঘন কুয়াশার কারণে নৌ দুর্ঘটনা এড়াতে সকাল ৭টা থেকে দৌলতদিয়া-পাটুরিয়া রুটে ফেরি চলাচল বন্ধ হয়ে যায়। যাত্রী ও যানবাহন নিয়ে মাঝ নদীতে আটকে পড়ে চারটি ফেরি।


এদিকে দুই ঘণ্টা ফেরি চলাচল বন্ধ থাকায় নদী পারের জন্য দক্ষিণাঞ্চলের ২১ জেলা থেকে আসা যানবাহনের কিছুটা চাপ পড়েছে রাজবাড়ীর দৌলতদিয়া প্রান্তে।


এদিকে ঘন কুয়াশার কারণে প্রায় চার ঘণ্টা বন্ধ থাকার পর কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটেও ফেরি চলাচল শুরু হয়েছে। শনিবার সকাল পৌনে ৯টার দিকে ফেরি চলাচল শুরু হয়।


বিআইডব্লিউটিসির কাঁঠালবাড়ী ফেরি ঘাট সূত্র জানিয়েছে, শনিবার ভোর সাড়ে ৪টার সময় ঘন কুয়াশার কারণে মাদারীপুরের কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে ফেরি চলাচল বন্ধ রাখা হয়। পরে কুয়াশা কমে গেলে সকাল পৌনে ৯টার দিকে ফেরি চলাচল স্বাভাবিক হয়।


কাঁঠালবাড়ী ঘাটের ব্যবস্থাপক আব্দুস সালাম মিয়া এ তথ্য নিশ্চিত করে বলেন, পদ্মায় আটকে থাকা ফেরিগুলো গন্তব্যে পৌঁছেছে। এছাড়াও ঘাটে লোড করা ফেরি সকাল পৌনে ৯টায় শিমুলিয়ার উদ্দেশে ছেড়ে গেছে।


বিবার্তা/জাকিয়া


>>ঘন কুয়াশায় প্রধান দুই নৌরুটে ফেরি চলাচল বন্ধ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com