যশোরে পরিমল হত্যায় অভিযুক্ত ১০
প্রকাশ : ১১ জানুয়ারি ২০১৯, ১৮:২৮
যশোরে পরিমল হত্যায় অভিযুক্ত ১০
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যশোরের মণিরামপুর উপজেলার আলোচিত ব্যবসায়ী পরিমল পাল হত্যা ও ডাকাতি মামলায় ১২ জনকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেছে পুলিশ। মামলার তদন্ত শেষে আদালতে এ চার্জশিট জমা দেন তদন্তকারী কর্মকর্তা এসআই তপন কুমার সিংহ।


অভিযুক্ত আসামিরা হলেন- মণিরামপুরের দূর্গাপুর গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে জামাল হোসেন, দ্বীন মোহাম্মদের ছেলে জালাল, সিরাজুল ইসলামের ছেলে আল-আমিন হোসেন ওরফে কালভাট আলামিন, মণিরামপুর ভগবানপাড়ার সন্তোষ বিশ্বাসের ছেলে অচিন্ত্য বিশ্বাস, গাংড়া গ্রামরে সামছুর রহমানের নাতি আব্দুল কাদের, আব্দুল হামিদের ছেলে আসাদ, নজরুল ইসলামের ছেলে রাসেল হোসেন ওরফে দুধে রাসেল, হাকোবা গ্রামের শের আলীর নাতি আল-আমিন, জয়পুর গ্রামের আবু খায়েরের ছেলে ইমামুল হোসেন ইমরান, কামলাপুর গ্রামের নুরুল হকের ছেলে সাহান ও মাহমুদকাটি গ্রামের মৃত আলতাফ হোসেনের ছেলে হোসেন আলী।


মামলা সূত্রে জানা গেছে, পরিমল পাল মণিরামপুরের বিশিষ্ট ব্যবসায়ী। ১০১৭ সালের ১ জুলাই রাতে ব্যবসায়িক প্রতিষ্ঠান বন্ধ করে রাত ১০টার দিকে ভাই কার্ত্তিক পালকে সাথে নিয়ে মাইক্রোবাসে বাসায় ফেরেন। বাসার সামনে মাইক্রোবাস থেকে নামার সাথে সাথে একদল ডাকাত পরিমল পালের হাতে থাকা ব্যাগ নিয়ে টানাটানি শুরু করে।


পরিমল ব্যাগ না ছাড়ায় কুপিয়ে জখম করে ব্যাগ ছিনিয়ে নেয় এবং একটি বোমার বিস্ফোরণ ঘটিয়ে পলিয়ে যায়। গুরুতর আহত পরিমল পালকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।


এ ব্যাপারে নিহতের ভাই রতন কুমার পাল মণিরমাপুর থানায় একটি হত্যা মামলা করেন। মামলার তদন্তকালে আটক আসামিদের দেয়া তথ্য ও স্বাক্ষীদের বক্তব্যে হত্যার সাথে জড়িত থাকায় ওই ১২ জনকে অভিযুক্ত করে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা। চার্জশিটে অভিযুক্ত জালাল, আসাদ, মিল্টন, হোসেন আলীকে পলাতক দেখানো হয়েছে।


বিবার্তা/তুহিন/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com