শিরোনাম
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত
প্রকাশ : ১০ জানুয়ারি ২০১৯, ০৯:৪০
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আব্দুর রশিদ (৪৭) ও আবুল কালাম (৩৫) নামের দুজন মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। উপজেলার সাবরাং ইউনিয়নের নাফনদীর খুরেরমুখ এলাকায় বুধবার রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে।


এ সময় ঘটনাস্থল থেকে পাঁচটি দেশীয় এলজি এবং ২২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এই ঘটনায় তিন পুলিশ সদস্যও আহত হয়েছেন।


রশিদ টেকনাফের সাবরাং ইউনিয়নের কচুবুনিয়া এলাকার মৃত এনাম শরীফের ছেলে ও কালাম একই ইউনিয়নের কাটা বনিয়ার আব্দুর রহমানের ছেলে। এরা দুইজনই স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী।


টেকনাফ থানার ভারপ্রাপ্ত (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, গোপন সূত্রে খবর পেয়ে মাদক উদ্ধারের জন্য টেকনাফ থানা পুলিশের একটি টিম রাতে অভিযানে নামেন। এ সময় রাত আনুমানিক দেড়টার দিকে খুরেরমুখ এলাকায় পৌঁছালে পুলিশের উপস্থিতি টের পেয়েই তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে ইয়াবা ব্যবসায়ীরা।
আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে ইয়াবা ব্যবসায়ীরা পিছু হটলে পুলিশ ঘটনাস্থল থেকে দুজনের মরদেহ, পাঁচটি দেশীয় অস্ত্র ও ২২ হাজার পিস ইয়াবা উদ্ধার করে।


তিনি আরো বলেন, নিহতরা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী। এদের মধ্যে কালামের বিরুদ্ধে টেকনাফ থানায় মাদক, মানব পাচারসহ ১০টি এবং রশিদের বিরুদ্ধে ছয়টি মামলা রয়েছে।


নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানোর হয়েছে।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com