শিরোনাম
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত
প্রকাশ : ০৮ জানুয়ারি ২০১৯, ০৯:০৬
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের টেকনাফ উপজেলায় র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সাব্বির হোসেন (২৫) ও হাফিজুর রহমান (৩৫) নামে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।


উপজেলার হ্নীলা ইউনিয়নের দমদমিয়ায় সোমবার রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। এ সময় র‌্যাবের তিন সদস্য আহত হন।


ঘটনাস্থল থেকে ৪০ হাজার পিস ইয়াবা, একটি বিদেশি রিভলভার, একটি ওয়ান শুটারগান, ১১ রাউন্ড ও কাভার্ডভ্যান জব্দ করা হয়।


র‍্যাব-৭’এর এএসপি শাহ আলম এর সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার গভীর রাতে টেকনাফের দমদমিয়া এলাকায় র‌্যাবের নিয়মিত চেকপোস্ট টেকনাফ থেকে কক্সবাজারগামী একটি মিনি কাভার্ডভ্যান গাড়িকে থামতে সংকেত দেয়। গাড়িটি উল্টো ঘুরিয়ে পালানোর চেষ্টা করলে র‌্যাব গাড়িটির পেছনে ধাওয়া করে।


এ সময় তারা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি চালায়। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। একপর্যায়ে গাড়িটি রেখে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে গাড়ি থেকে নিহত দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তাদের শরীরে দুইটি করে গুলির চিহ্ন রয়েছে।


সাব্বির বাগেরহাট জেলার বরবাড়িয়া এলাকার মোহাম্মদ ইব্রাহিম শেখের ছেলে ও হাফিজুর ঢাকার সাভার নগর কুন্ডা এলাকার মোহাম্মদ আব্দুল মতিনের ছেলে।


এএসপি শাহ আলম জানান, টেকনাফ থেকে ইয়াবা কিনে তারা ঢাকায় পাচারের উদ্দেশে নিয়ে যাচ্ছিল। তারা দুজনই ইয়াবা ব্যবসায়ী। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে। দুই মাদক ব্যবসায়ীর লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর স্বাস্থ্য কমপ্লেক্সের মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com