শিরোনাম
‘আনসার সদস্যরা জীবন বাজী রেখে নির্বাচনে দায়িত্ব পালন করেছে’
প্রকাশ : ০৫ জানুয়ারি ২০১৯, ১৫:০৭
‘আনসার সদস্যরা জীবন বাজী রেখে নির্বাচনে দায়িত্ব পালন করেছে’
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আনসার ভিডিপি ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সারা বাংলাদেশে ৫ লাখ আনসার ও ভিডিপি সদস্য মোতায়েন ছিল। তারা তাদের উপর অর্পিত দায়িত্ব জীবন বাজী রেখে পালন করেছেন। নির্বাচনে ৫ জন আনসার সদস্য নিহত ও ১৭ জন আহত হয়েছে বলে উল্লেখ করে তিনি এসব কথা বলেন।


শনিবার সকালে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর আনসার ভিডিপি একাডেমিতে আনসার ভিডিপির প্রতিষ্ঠাবার্ষিকী ও ৩৯তম জাতীয় সমাবেশ-২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন।


এর আগে তিনি বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে এবং কেক কেটে আনসার ভিডিপির প্রতিষ্ঠা বার্ষিকী ও ৩৯তম জাতীয় সমাবেশ-২০১৯ এর শুভ উদ্বোধন ঘোষণা করেন।



পরে তার নেতৃত্বে প্রায় সহস্রাধিক আনসার ভিডিপির ঊর্ধ্বতন কর্মকর্তা ও রিক্রুটিংদের নিয়ে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। পরে ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে আনসার ভিডিপির হস্ত ও কুটির শিল্প গ্যালারি পরিদর্শন করেন।


এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একেএম আসিফ ইকবালসহ সকল উপ-মহাপরিচালক, রেঞ্জ পরিচালকসহ বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং সারাদেশ থেকে সমাবেশে আগত সকল স্তরের কর্মকর্তা-কর্মচারী, ব্যাটালিয়ন আনসার ও সদস্য-সদস্যাবৃন্দ।


বিবার্তা/তুহিন/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com