পিরোজপুরে সন্ত্রাসী হামলায় যুবলীগ কর্মী নিহত
প্রকাশ : ০৪ জানুয়ারি ২০১৯, ১৬:০৫
পিরোজপুরে সন্ত্রাসী হামলায় যুবলীগ কর্মী নিহত
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরে সন্ত্রাসী হামলায় মো. সাকিল আহমেদ আশিষ (৪০) নামে এক যুবলীগ কর্মী নিহত হয়েছেন।


বৃহস্পতিবার দুপুরে এক দল সন্ত্রাসী তাকে কুপিয়ে মারাত্মকভাবে আহত করে পালিয়ে যায়। পরে সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এসময় অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় এবং ওই দিন বিকেল ৩টায় সেখানেই তিনি মারা যায়।


নিহত সাকিল আহমেদ সদর উপজেলার কলাখালী ইউনিয়নের দাউদপুর গ্রামের মৃত মোকছেদ আলী হাওলাদারের ছেলে এবং ওই ইউনিয়নের যুবলীগ কর্মী ছিলেন।


স্থানীয়রা জানায়, জেলা জজ আদালতে একটি মামলায় হাজিরা শেষে বাড়ি ফেরার পথে দুপুর সাড়ে ১২টার দিকে কলাখালী-পিরোজপুর সড়কের কৈবর্ত্যখালী নামক স্থানে ১০ থেকে ১৫ জনের একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসার পর তাকে খুলনা আড়াইশ’ শয্যা হাসপাতালে পাঠান হয়।


পিরোজপুর সদর হাসপাতালের চিকিৎসক সাকিল সরোয়ার জানান, তার অবস্থা এতটাই আশঙ্কাজনক ছিল যে তাকে এখান থেকে দ্রুত খুলনা পাঠানো হয়েছে।


নাম প্রকাশে অনিচ্ছুক কলাখালী ইউনিয়ন পরিষদের এক মেম্বর জানান, আশিষের ওপর কৈবর্ত্যখালী গ্রামের রিপন, মনির, ফাইজুল, রেজাউল, অমি, জামিল ও এনামসহ অন্তত ১০ থেকে ১৫ জনের একটি দল সন্ত্রাসী হামলা চালিয়েছে বলে আহত অবস্থায় আশিষ ওই মেম্বারকে জানিয়েছে।


সদর থানা পুলিশের ওসি এসএম জিয়াউল হক জানান, আশিষ নামের এক যুবককে কতিপয় যুবক কুপিয়েছে শুনেছি। কিন্তু থানায় এখন পর্যন্ত কোনো অভিযোগ আসেনি, তবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।


বিবার্তা/বশির/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com