শিরোনাম
চুয়াডাঙ্গায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
প্রকাশ : ০৪ জানুয়ারি ২০১৯, ১০:২১
চুয়াডাঙ্গায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চুয়াডাঙ্গার দামুড়হুদায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী বারেক হক নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পুলিশ অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার করেছে।


বৃহস্পতিবার রাত ২টার দিকে দামুড়হুদা উপজেলার মোক্তারপুর গ্রামে এ ঘটনা ঘটে। মরদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে রাখা আছে।


নিহত বারেক হক পার্শ্ববর্তী কার্পাসডাঙ্গা মিশনপাড়ার মৃত আবদুল গনি শেখের ছেলে। তার বিরুদ্ধে দামুড়হুদা থানায় ১৫টি মামলা রয়েছে বলে পুলিশ জানায়।


দামুড়হুদা থানার এসআই রফিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে একদল মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য পাচারের জন্য দামুড়হুদা উপজেলার মোক্তারপুর গ্রামের নলডাঙ্গা মাঠে অবস্থান করছিল। এমন সংবাদ পেয়ে পুলিশ সেখানে যায়। মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালায়। উভয়ের মধ্যে প্রায় ১৫ মিনিট গুলি বিনিময় হয়।


পরে মাদক ব্যবসায়ীরা ঘটনাস্থল থেকে পিছু হটলে পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় একজনকে পড়ে থাকতে দেখে। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


ঘটনাস্থল থেকে এক বস্তা মাদকদ্রব্য, একটি পাইপগান ও দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ। পরে এলাকার লোকজন নিহত ব্যক্তিকে শনাক্ত করে।


বিবার্তা/আবদুল্লাহ/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com