শিরোনাম
যশোরে ব্যবসায়ীকে গলাকেটে খুন
প্রকাশ : ০১ জানুয়ারি ২০১৯, ২১:৪২
যশোরে ব্যবসায়ীকে গলাকেটে খুন
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যশোর শহরের প্রাণকেন্দ্র কেন্দ্রীয় ঈদগাহ মোড়ে মহিদুল ইসলাম সাফা (৪২) নামে এক ব্যবসায়ীকে গলা কেটে খুন করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে ঘটনাটি ঘটে।


নিহত সাফা এইচএন এন্টারপ্রাইজের মালিক। তিনি আমদানি-রপ্তানিকারক ছিলেন। সাফা বেনাপোলের ধান্যখোলা গ্রামের নবিস উদ্দিনের ছেলে। তিনি যশোর শহরের খালধার রোডে ভাড়া বাসায় বসবাস করতেন।


প্রত্যক্ষদর্শী এইচএন এন্টারপ্রাইজের ম্যানেজার মোতালেব হোসেন বলেন, আমার প্রতিষ্ঠানের মালিক সাফাকে নিয়ে মোটরসাইকেলে খালধার রোড থেকে ঈদগাহ মোড়ে এসেছিলাম প্রয়োজনীয় তথ্য কম্পোজ করতে। মাসুদ কম্পিউটার নামে একটি প্রতিষ্ঠানের সামনে দাঁড়ালে পাশ দিয়ে অপর একটি মোটরসাইকেলে এসে দুই দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে সাফার গলায় পোঁচ দিয়ে দ্রুত চলে যায়। আমি কোনো কিছু বুঝে উঠতে পারিনি। সাফা পড়ে যাচ্ছেন দেখে আমি তাকে তাড়াতাড়ি হাসপাতালে নিয়ে আসি। হাসপাতালে ভর্তির পর তিনি মারা যান।


হাসপাতালের সার্জারি ওয়ার্ডের চিকিৎসক শ্যামাপদ জয় বলেন, ধারালো অস্ত্রের আঘাতে সাফার শ্বাসনালী কেটে যায়। অতিরিক্ত রক্তক্ষরণে মৃত্যু হয়েছে।


যশোর কোতোয়ালি থানার ওসি অপূর্ব হাসান বলেন, সাফা আমদানি-রপ্তানি ব্যবসায়ী ছিলেন। পূর্ব শত্রুতা নাকি অন্য কোনো কারণে তাকে খুন করা হয়েছে, সে বিষয়ে খোঁজ নেয়া হচ্ছে।


বিবার্তা/তুহিন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com