শিরোনাম
দুর্নীতিবাজদের জনগণ প্রত্যাখ্যান করেছে : হানিফ
প্রকাশ : ০১ জানুয়ারি ২০১৯, ১২:৪৫
দুর্নীতিবাজদের জনগণ প্রত্যাখ্যান করেছে : হানিফ
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভরাডুবির প্রতিবাদে ঐক্যফ্রন্টের পুনরায় নিরপেক্ষ নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবির প্রেক্ষিতে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল হানিফ বলেছেন, কোনো রাজনৈতিক দল জনগণের জন্য কিছু করলে তারা জনগণের কাছে ভোট চাইতে পারে। আর বিএনপি এমন কোন কাজ করে নাই যে জনগণের কাছে তাদের ভোট চাওয়ার কোনো মুখ আছে।


তিনি বলেন, এইসব দুর্নীতিবাজদের ক্ষমতায় প্রতিষ্ঠা না করে জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে। এখন সকলের উচিৎ জনগণ যে রায় দিয়েছে তা মেনে নেয়া।


মঙ্গলবার সকাল ১০টায় কুষ্টিয়া সরকারি বালিকা বিদ্যালয়ে বই বিতরণ উৎসব অনুষ্ঠানে যোগদানের পূর্বে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


হানিফ বলেন, জিয়া পরিবারের হাতে দেশের রাজনীতি নিরাপদ নয়। যেহেতু জিয়া পরিবার পাকিস্তান দ্বারা নিয়ন্ত্রিত। অতএব পাকিস্তানের এজেন্টের রাজনীতি করার কোনো সুযোগ থাকতে পারে না।


কুষ্টিয়া জেলা প্রশাসক আসলাম হোসেনের সভাপতিত্বে বই বিতরণ উৎসবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকউজ্জামান, জেলা শিক্ষা অফিসার জায়েদুর রহমানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী এসময় উপস্থিত ছিলেন।


পরে অতিথিবৃন্দ বিনামূল্যে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেন। পরে কুষ্টিয়া পুলিশ লাইন স্কুল অ্যান্ড কলেজে নতুন বছরের প্রথম দিনে শিক্ষার্থীদের হাতে বই তুলে দেন নবনির্বাচিত সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ। এসময় উপস্থিত ছিলেন, কুষ্টিয়া পুলিশ সুপার তানভীর আরাফাত।


বিবার্তা/শরীফুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com