শিরোনাম
মৃত পুলিশ কর্মকর্তার স্ত্রী-সন্তানকে দেখতে গেলেন মাশরাফি
প্রকাশ : ০১ জানুয়ারি ২০১৯, ১২:০৫
মৃত পুলিশ কর্মকর্তার স্ত্রী-সন্তানকে দেখতে গেলেন মাশরাফি
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইল-২ আসনে বেসরকারিভাবে নির্বাচিত সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা নড়াইল ডিবি পুলিশের কর্মকর্তা মৃত এএসআই মনিরুজ্জামান মিন্টুর (৪০) স্ত্রী রাবেয়া বেগম ও নবজাতক তানিশাকে দেখতে হাসপাতালে গেলেন।


সোমবার রাতে সদর হাসপাতালে যান তিনি। এসময় তার সঙ্গে ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন।


নিহত মনিরুজ্জামান যশোরের বাঘারপাড়া উপজেলার ইন্দ্রা গ্রামের মমিন বিশ্বাসের ছেলে।


নড়াইল সদর হাসপাতালের গাইনি বিশেষজ্ঞ ডা. মীনা হুমায়ুন কবীর বলেন, গত ২৯ ডিসেম্বর মনিরুজ্জামান মিন্টুর স্ত্রী রাবেয়া বেগম সদর হাসপাতালে সিজারের মাধ্যমে একটি কন্যা সন্তান জন্মদেন। বর্তমানে রাবেয়া বেগম ও তার কন্যা সন্তান ভাল আছে। দ্রুতই তারা বাসায় ফিরতে পারবেন।


প্রসঙ্গত, গত ২৭ ডিসেম্বর দুপুরে নড়াইলের লোহাগড়া উপজেলার দেবী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাশরাফি বিন মর্তুজা ও তার স্ত্রী সুমনা হক সুমি পথ সভায় বক্তব্য রাখেন। সভা শেষে বিকেল ৩টার দিকে দেবী থেকে ফেরার সময় ডিবি পুলিশের এসএসআই মনিরুজ্জামান মিন্টু বুকের ব্যথা অনুভব করে অসুস্থ হয়ে পড়েন। এসময় মাশরাফির বহরে থাকা একটি প্রাইভেটকারে করে তাকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


সংবাদ শুনে মাশরাফি বিন মর্তুজা লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে যান। পরে অ্যাম্বুলেন্সযোগে নড়াইল পুলিশ লাইনে লাশ নিয়ে আসা হয়। ওই দিন সন্ধ্যায় পুলিশ লাইনে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। পরে তার গ্রামের বাড়ি যশোরের বাঘারপাড়া উপজেলার ইন্দ্রা গ্রামে দাফন সম্পন্ন করা হয়।


বিবার্তা/উজ্জ্বল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com