কাপ্তাই হ্রদে ভবন ধসে নিহত সংখ্যা বেড়ে ৫
প্রকাশ : ০৫ অক্টোবর ২০১৬, ১২:৫৬
কাপ্তাই হ্রদে ভবন ধসে নিহত সংখ্যা বেড়ে ৫
রাঙামাটি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাঙামাটি শহরে কাপ্তাই হ্রদে একটি ভবন ধসে পড়ার ঘটনায় সাজিদুল (১০) নামে এক শিশুসহ পাঁচজনের মৃতদেহ উদ্ধার করেছে নৌবাহিনীর ডুবুরিরা। বুধবার সকাল সাড়ে ৭টার দিকে তারা শিশুটির মরদেহ উদ্ধার করে। এ নিয়ে মৃতের সংখ্যা পাঁচজনে দাঁড়ালো।



মঙ্গলবার বিকালে ধসে যাওয়া ভবনটি থেকে মধ্যরাত পর্যন্ত চারজনের মরদেহ এবং পাঁচজনকে জীবিত উদ্ধার করা হয়। ভবনের আটকা পড়া একটি রুমে ট্রাকচালক জাহিদ ও তার এক ছেলে সামিদুলের মরদেহ পাওয়া গেলেও আরেক শিশুছেলে সাজিদুলকে পাওয়া যাচ্ছিলো না। বুধবার সকালে উদ্ধার অভিযানে নেমেই সাজিদুলের মরদেহ উদ্ধার করে নৌবাহিনী।



নৌ-কমান্ডার রায়হান আহমেদ জানান, ওই ভবনের আর কেউ নিখোঁজ না থাকায় উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করা হয়েছে।



যাদের মরদেহ উদ্ধার করা হয়েছে তারা হলেন ট্রাকচালক জাহিদ (৪২), তার শিশুছেলে সামিদুল (৭) ও সাজিদুল (১০), গৃহশিক্ষিকা রাঙামাটি সরকারি কলেজের অনার্সের ছাত্রী উম্মে হাবিবা রুনা (২২) এবং আরেক বাসিন্দা রফিকের মেয়ে পিংকি (১৩)।



মঙ্গলবার বিকাল সাড়ে পাঁচটার দিকে শহরের মহিলা কলেজ সড়কে কাপ্তাই হ্রদের পাড়ে অবস্থিত নঈমউদ্দিন টিটু নামে এক ঠিকাদারের মালিকানাধীন দোতলা ভবনটি দেবে যেতে শুরু করে। মাত্র ১০ মিনিট সময়ের মধ্যে ভবনটির নিচতলা পুরোই দেবে যায়। এ সময় ভবনের দুটি ফ্লোরে অন্তত চারটি পরিবার আটকে পড়ে। পরে ফায়ার সার্ভিস ও নৌবাহিনীর ডুবুরিরা উদ্ধার অভিযানে নামে।



বিবার্তা/জেমি/জিয়া


কাপ্তাই হ্রদে ভবন ধসে নিহত ৩

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com