শিরোনাম
ঝিনাইদহ-১, ৩ ও ৪ আসনে ঐক্যফ্রন্টের ভোট বর্জন
প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০১৮, ১৮:০০
ঝিনাইদহ-১, ৩ ও ৪ আসনে ঐক্যফ্রন্টের ভোট বর্জন
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোটকক্ষ থেকে পোলিং এজেন্টদের বের করে দেওয়া, ভোটারদের মারধর ও পুলিশের অসহযোগিতার অভিযোগ এনে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন ঝিনাইদহ-১, ৩ ও ৪ আসনের ধানের শীষের প্রার্থীরা।


রবিবার বিকালে পৃথকভাবে ভোট বর্জনের এ ঘোষণা দেন তারা। এই আসনগুলোতে পুনঃতফসিলের দাবিও জানিয়েছেন তারা।


ঝিনাইদহ-১ (শৈলকুপা) আসনে বিএনপির প্রার্থী অ্যাডভোকেট আসাদুজ্জামান অভিযোগ করেন, সকাল থেকেই আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রতিটি ভোট কেন্দ্রে বিএনপির পোলিং এজেন্টদের মারধর করাসহ তাদের ভোটকেন্দ্র থেকে বের করে দিয়েছে। এসব অভিযোগ জানানোর পরও পুলিশ কোনো সহযোগিতা করেনি। শৈলকুপাতে ভোটের কোনো পরিবেশ নেই, তাই ভোট বর্জন করেছি।


ঝিনাইদহ-৩ (কোটচাঁদপুর ও মহেশপুর) আসনে ধানের শীষের প্রার্থী জামায়াত নেতা মাওলানা মতিয়ার রহমানের অভিযোগ- এজেন্টদের কেন্দ্রে প্রবেশ করতে না দেওয়া, ভোটারদের কেন্দ্রে উপস্থিত হতে বাঁধা দেওয়া ও নির্বাচনী পরিবেশ নেই। মওলানা মতিয়ার জেলে থাকায় তার নির্বাচনী এজেন্ট ফারুক আহাম্মেদ এক প্রেস বিজ্ঞপ্তিতে ভোট বর্জনের ঘোষণা দেন।


এছাড়া, ঝিনাইদহ-৪ (সদরের আংশিক ও কালীগঞ্জ) আসনের ঐক্যফ্রন্ট প্রার্থী সাইফুল ইসলাম ফিরোজ বলেন, তার নির্বাচনী এলাকায় প্রায় প্রতিটি ভোটকেন্দ্র আওয়ামী লীগ নেতাকর্মীরা দখলে। তারা বিএনপির এজেন্ট বের করে দিয়ে তাদের প্রার্থীর পক্ষে নৌকায় মার্কায় সিল মারে। বিষয়টি প্রশাসনকে জানালেও তারা কোনো পদক্ষেপ নেয়নি।


তবে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা সরোজ কুমার নাথ বলেন, কোনো প্রার্থীর ভোট বর্জনের খবর তার জানা নেই। কেউ তাকে এ বিষয়ে কিছু জানায়নি।


বিবার্তা/কোরবান/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com