শিরোনাম
নোয়াখালী-২ ও ৩ আসনের দুটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত
প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০১৮, ১০:৫৩
নোয়াখালী-২ ও ৩ আসনের দুটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হামলা ও নির্বাচনী সামগ্রী লুটের ঘটনায় নোয়াখালী-২ ও ৩ আসনের দুটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।


উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন বিষয়টি নিশ্চিত করে বলেন, নোয়াখালী-৩ বেগমগঞ্জ আসনের শরীফপুর ইউনিয়নের ১৩৩নং পূর্ব বাবুনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে শনিবার রাতেই দুর্বৃত্তরা ভোটের সরঞ্জাম লুট করে নিয়ে যায়। তাই সেখানে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।


এদিকে নোয়াখালী-২ আসনের (সেনবাগ ও সোনাইমুড়ি আংশিক) সোনাইমুড়ি উপজেলার নাটেশ্বরী ইউনিয়নের মধ্য এবতেদায়ী নূরানী মাদ্রাসা কেন্দ্রে বিএনপি-জামায়াত কর্মীদের হামলায় প্রিসাইডিং অফিসারসহ সাতজন আহত হয়েছেন। তাই ওই কেন্দ্রেও ভোটগ্রহণ স্থগিত করা হয়।


শনিবার রাত ১১টার দিকে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় প্রিসাইডিং অফিসার সোনাইমুড়ি উপজেলার পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাহমুদুল হাসান ও নির্বাচনী কর্মকর্তা শেখ ফরিদসহ সাতজন আহত হয়েছেন। এছাড়া ব্যালট বাক্সসহ নির্বাচনী সরঞ্জাম লুট করা হয়েছে।


আহত প্রিসাইডিং অফিসার ও নির্বাচনী কর্মকর্তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে মাহমুদুলকে ঢাকায় পাঠানো হয়েছে।


এ ব্যাপারে সোনাইমুড়ি থানার ওসি আবদুস সামাদ জানান, শনিবার রাত ১১টায় বিএনপি-জামায়াত কর্মীরা হামলা চালিয়ে ব্যালট বাক্সসহ নির্বাচনী সরঞ্জাম লুট করে। খবর পেয়ে পুলিশ গিয়ে ফাঁকা গুলি ছুড়লে হামলাকারীরা পালিয়ে যায়। এখন সব পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com