শিরোনাম
এবার প্রথম ভোট দেবে দাসিয়ারছড়ার ভোটাররা
প্রকাশ : ২৯ ডিসেম্বর ২০১৮, ০৯:১৪
এবার প্রথম ভোট দেবে দাসিয়ারছড়ার ভোটাররা
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-২ (কুড়িগ্রাম সদর, ফুলবাড়ী, রাজারহাট) আসনের ভোটার হিসেবে প্রথমবারের মতো তাদের ভোটাধিকার প্রয়োগ করবে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার দাসিয়ারছড়ার ভোটাররা।


শুক্রবার কয়েকজন নতুন ভোটারের সাথে কথা হলে তারা জানান, ছিটমহল জীবন থেকে মুক্তি পাবার পর এটাই তাদের প্রথম ভোট। যে প্রার্থী তাদের জীবন মান উন্নয়নে কাজ করবেন, তাকেই ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আর তাদের বাংলাদেশের নাগরিকের মর্যাদা দেয়া ও ছিটজীবন মুক্ত করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন।


একাদশ সংসদ নির্বাচন উপলক্ষে ফুলবাড়ীতে কঠোর নিরাপত্তার বলয় তৈরি করেছে প্রশাসন। কেন্দ্র থেকে সীমান্ত পর্যন্ত আছে কড়া নিরাপত্তা। নির্বাচনী নিরাপত্তার বিষয় নিয়ে দাসিয়ারছড়ার প্রথম ভোটার সিরাজ উল্ল্যাহ ও রাধাকান্ত জানান, নির্বাচন উপলক্ষে পুরো ফুলবাড়ী কঠোর নিরাপত্তার মধ্যে রয়েছে। সীমান্ত খুব কাছে হওয়ায় আগের চেয়ে সেখানে বিজিবির পাহারা অনেক গুনে বেড়ে গেছে। কমেছে সীমান্তের নানা অপরাধ। এছাড়াও পুলিশ, র‌্যাব ও সেনাবাহিনীর সদস্যরা পুরো নির্বাচনী এলাকা টহল দিয়ে বেড়াচ্ছেন।


ভারত-বাংলাদেশ ছিটমহল আন্দোলনের নেতা আলতাফ হোসেন জানান, প্রধানমন্ত্রীর জন্য আজ বন্দিদশা থেকে মুক্তি পেয়েছে দাসিয়ারছড়াবাসী। প্রথম বারের মতো ভোট দিয়ে সরকার গঠন করতে পারবেন ভেবে খুব গর্ব হচ্ছে তার।


বিবার্তা/সৌরভ/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com