শিরোনাম
ওয়াদা করি কম, কাজ করি বেশি আমি: কাদের
প্রকাশ : ২৭ ডিসেম্বর ২০১৮, ১৬:১০
ওয়াদা করি কম, কাজ করি বেশি আমি: কাদের
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ৩০ ডিসেম্বর শেখ হাসিনার নেতৃত্বে সাম্প্রদায়িক অপশক্তিকে পরাজিত করে দুই-তৃতীয়াংশ আসনে মহাজোট বিজয়ী হবে।


তিনি বলেন, সারা দুনিয়া আজ শেখ হাসিনার প্রশংসায় পঞ্চমুখ। সুনামগঞ্জ থেকে সুন্দরবন, তেঁতুলিয়া থেকে কুতুবদিয়ায় নৌকার যে গণজোয়ার উঠেছে, তাতে ভোটকেন্দ্রে সাম্প্রদায়িক অপশক্তি আঘাত করতে পারে। ভোট শুরু থেকে ভোট গণনা পর্যন্ত কেন্দ্রে থেকে সাম্প্রদায়িক অপশক্তিকে প্রতিহত করতে হবে।


বৃহস্পতিবার দুপুরে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট এএইচসি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী পথসভায় তিনি এ কথা বলেন।


কাদের বলেন, নির্বাচন ছাড়া আওয়ামী লীগ একবারও ক্ষমতায় আসেনি। উন্নয়ন ও নৌকার জোয়ারে সারা বাংলাদেশে একাকার হয়ে গেছে। যার কারণে পৃথিবীর তিনজন সৎ ব্যক্তির মধ্যে স্থান পেয়েছেন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


তিনি বলেন, নারী জাতিকে শেখ হাসিনা সম্মান দিয়েছে। আওয়ামী লীগের পক্ষে মহিলাদের ঢল নেমেছে, ডিজিটাল বাংলাদেশে তরুণদের ঢল নেমেছে। নারী ও তরুণরাই হবে আওয়ামী লীগের বিজয়ের হাতিয়ার।


নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, ঐক্যফ্রন্ট ঠাণ্ডা মাথায় নানা উসকানি দিয়ে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করবে। তাদের ফাঁদে পা না দিয়ে আগামী তিনদিন ধৈর্য ধরে নির্বাচন পরিচালনায় কাজ করুন। সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন পরিচালনায় আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করার অনুরোধ জানান তিনি।


জেলার আওয়ামী লীগ-যুবলীগ-ছাত্রলীগ ও এমপি প্রার্থীদের উদ্দেশে তিনি বলেন, আপনারা নির্বাচনের সময় স্বচ্ছতা ও নিরপেক্ষতা বজায় রাখবেন এবং বিএনপি প্রার্থীদের সঙ্গে কখনো অসদাচরণ করবেন না। তাদের প্রচারে বাধা দেবেন না। অত্যন্ত ঠাণ্ডা মাথায় গণসংযোগ, পথসভা, প্রচার করবেন। এটি আমাদের প্রধানমন্ত্রীরও নির্দেশ।


কাদের বলেন, আমি ওয়াদা করি কম, কাজ করি বেশি। গতবার আমার ওয়াদা যা ছিল আমি তা বাস্তবায়ন করেছি। আগামী দিনে আমার ওয়াদা দুইটি- ঘরে ঘরে চাকরি ও প্রতিটি ঘরে গ্যাস সংযোগ। আপানারা আমার পাশে থাকবেন আমি কথা দিচ্ছি আমিও আপানাদের পাশে থাকব। আপনারা সবাই ৩০ তারিখ নৌকা প্রতীককে জয়যুক্ত করবেন।


এ সময় উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহসভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান শাহাব উদ্দিন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী, কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, সাধারণ সম্পাদক গোলাম ছরওয়ার, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সদস্য ফখরুল ইসলাম রাহাত, উপজেলা ছাত্রলীগের সভাপতি নাজিম উদ্দিন মুন্না, সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সভাপতি নুর এ মাওলা রাজু প্রমুখ।


বিবার্তা/জাকিয়া


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com