শিরোনাম
নির্বাচন বানচাল করতে দেশে দেড়শ কোটি টাকা ঢুকেছে: হানিফ
প্রকাশ : ২৬ ডিসেম্বর ২০১৮, ১৫:০২
নির্বাচন বানচাল করতে দেশে দেড়শ কোটি টাকা ঢুকেছে: হানিফ
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেন পুলিশ বাহিনীকে জানোয়ারের সাথে তুলনা করেছেন, এটা অত্যন্ত দুঃখ্জনক ও লজ্জাজনক।


তিনি বলেন, একটি প্রতিষ্ঠিত বাহিনীকে নিয়ে তিনি এমন কথা বলতে পারেন না। জাতীর কাছে ক্ষমা চেয়ে ড. কামালের এই বক্তব্য প্রত্যাহার করা উচিত।


তিনি আরো বলেন, সন্ত্রাসীদের পক্ষ নিয়ে যুদ্ধাপরাধীদের পুর্নবাসনের জন্য তারা এ ধরনের আচরণ করছেন।


টাকা নিয়ে মিয়া নুরুদ্দিন অপু নামে এক ব্যক্তি গ্রেফতার হওয়া প্রসঙ্গে হানিফ বলেন, সে তারেক রহমানের এপিএস ছিল। তার কাছে থেকে তথ্য পাওয়া গেছে যে বাংলাদেশে দেড়শ’ কোটি টাকা ঢুকেছে।


তিনি বলেন, লন্ডন ষড়যন্ত্রের অংশ হিসেবে নির্বাচন বানচাল করতে সন্ত্রাসী নাশকতামূলক কর্মকাণ্ড চালাতে এই টাকা বিদেশ থেকে পাঠানো হয়েছে।


হানিফ বলেন, আইনশৃঙ্খলা বাহিনী যথেষ্ট সজাগ রয়েছে। এর সাথে জড়িত বাকিরা গ্রেফতার হবেন। এই ঘটনার মধ্য দিয়ে আবারো প্রমাণ হলো বিএনপি সন্ত্রাসী দল। তাদের নেতা তারেক রহমান দেশে বিদেশে সন্ত্রাসী হিসেবে দণ্ডিত ও ফেরারি।


কুষ্টিয়া সদর উপজেলার আলামপুর ইউনিয়নে বিভিন্ন স্থানে বুধবার নিজের নির্বাচনী প্রচার, পথসভা ও গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।


গণসংযোগকালে সরকারের বিভিন্ন উন্নয়ন তুলে ধরে নৌকায় ভোট চান হানিফ। এ সময় তার সঙ্গে জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা ছিলেন।


বিবার্তা/শরীফুল/জাকিয়া


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com