শিরোনাম
বন্দুকের নল উচিয়ে আ.লীগ ক্ষমতায় আসেনি: কাদের
প্রকাশ : ২৫ ডিসেম্বর ২০১৮, ১৫:৩৬
বন্দুকের নল উচিয়ে আ.লীগ ক্ষমতায় আসেনি: কাদের
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে বলেই দেশ সমৃদ্ধি অর্জন করেছে।


তিনি বলেন, গণতন্ত্র ছাড়া সমৃদ্ধি সম্ভব নয়। অনেক মিডিয়ায় দেখেছি- আওয়ামী লীগ গণতন্ত্রে নয়, সমৃদ্ধির ওপর জোর দিচ্ছে। এটা ঠিক না। অর্থনীতিবিদ অমৃত্য সেন বলেছেন, গণতন্ত্র ছাড়া সমৃদ্ধি হয় না। আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে বলেই দেশে সমৃদ্ধি হচ্ছে।


নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনের নৌকার প্রার্থী মামুনুর রশীদ কিরণের সমর্থনে বেগমগঞ্জ চৌরাস্তায় মঙ্গলবার আয়োজিত এক পথসভায় তিনি এ কথা বলেন।


কাদের বলেন, ঊনসত্তরের পর আওয়ামী লীগ যতবার ক্ষমতায় এসেছে, গণতান্ত্রিকভাবে নির্বাচনের মাধ্যমে এসেছে। বন্দুকের নল উঁচিয়ে নয়।


তিনি বলেন, গণতন্ত্রের ম্যাজিশিয়ান হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনা ম্যাজিকে সারাদেশে নৌকার জয়জয়কার। কারণ নৌকা উন্নয়নের প্রতীক। নৌকায় ভোট দিলে জনগণ কিছু পায়, দেশের উন্নয়ন হয়।


তিনি আরো বলেন, আবার ক্ষমতায় গেলে অতীতের ভুলগুলো সংশোধন করা হবে। দেশের উন্নয়ন করতে গিয়ে কিছু ভুল হয়েছে, নানারকম আচরণে কেউ কেউ কষ্ট পেয়েছেন। চাঁদেরও কলঙ্ক আছে আর আমরা তো মানুষ। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে আমি ভুল-ত্রুটির জন্য ক্ষমা চাই।


কাদের বেগমগঞ্জবাসীর উদ্দেশে বলেন, আওয়ামী লীগ আগামীবার ক্ষমতায় এলে জেলার প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনীতে ফ্লাইওভার নির্মাণ করা হবে। একই সঙ্গে নোয়াখালী থেকে ফেনী, ফেনী থেকে লক্ষ্মীপুর পর্যন্ত ফোরলেন সড়কের পরিকল্পনা হাতে নেয়া হবে।


তিনি বলেন, ঘরে ঘরে বিদ্যুৎ এবং বছরের প্রথম দিনে বই দিয়ে বর্তমান সরকার প্রতিশ্রুতি রক্ষা করেছে। আর বিএনপি দেয় ভুয়া প্রতিশ্রুতি। মাত্র তিনদিন আছে। বিএনপির উস্কানির ফাঁদে পা দেবেন না। অগ্নিপরীক্ষা দিতে হবে।


তিনি আরো বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে এটাই আমার প্রথম নির্বাচন। নোয়াখালীবাসী দেখিয়ে দিন যে, আমরা নৌকার পক্ষে আছি, উন্নয়নের পক্ষে আছি। আবার ক্ষমতায় এলে ঘরে ঘরে গ্যাস সংযোগ এবং প্রত্যেক পরিবার থেকে একজনকে চাকরি দেয়া হবে।


এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন নোয়াখালী-৩ আসনের প্রার্থী মামুনুর রশীদ কিরণ, জেলা পরিষদ চেয়ারম্যান ডা. এবিএম জাফর উল্লাহসহ স্থানীয় আওয়ামী লীগ ও এর বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com