শিরোনাম
‘প্রত্যেক উপজেলায় মডেল মসজিদ নির্মাণ করা হবে’
প্রকাশ : ২৪ ডিসেম্বর ২০১৮, ১১:০৫
‘প্রত্যেক উপজেলায় মডেল মসজিদ নির্মাণ করা হবে’
চট্টগ্রাম ব্যুরো
প্রিন্ট অ-অ+

চট্টগ্রাম-১৩ (আনোয়ারা-কর্ণফুলী) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতা আসার পর বিগত ১০ বছরে দেশের প্রচুর মসজিদ মাদ্রাসা উন্নয়ন হয়েছে। আবার ক্ষমতায় এলে প্রত্যেক উপজেলায় একটি করে মডেল মসজিদ নির্মাণ করা হবে।


রবিবার সন্ধ্যা ৬টায় চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বখতিয়ার পাড়ায় তরতীলুল কুরআন মাদ্রাসা ময়দানে ওলামা কাউন্সিলে কওমী আলেমদের নিয়ে সমাবেশ ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।


সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেন, বিগত ১০ বছর আগে আওয়ামী লীগ সরকার ক্ষমতা আসার আগে কেউ কেউ বলেছে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসলে মসজিদ মাদ্রাসা বন্ধ হয়ে যাবে। কিন্তু ক্ষমতা আসার পরে বিগত ১০ বছরে দেশের প্রচুর মসজিদ মাদ্রাসা উন্নয়ন হয়েছে।


তিনি আরো বলেন, প্রতিটি এলাকায় এলাকায় মসজিদ হয়েছে, মাদ্রাসার শিক্ষার মান বেড়েছে। সামনে প্রত্যেক উপজেলায় একটি করে মডেল মসজিদ নির্মাণ করা হবে। যদি আবারো আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসে মসজিদ মাদ্রাসার আরো উন্নয়ন করা হবে।


বখতিয়ার পাড়া মাদ্রাসার সহকারী পরিচালক ক্বারি সাইফুল্লাহ ও উপ-পরিচালক হাফেজ আবু হানিফা নোমান দোয়া মাহাফিল পরিচালনা করেন। সমাবেশ ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন কাফকো জামে মসজিদের খতিব মুফতি আবুল হোসাইন।


এতে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, জিরি মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা শাহাদাত, বোয়ালিয়া বড় মাদ্রাসার পরিচালক মাওলানা মুফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী, সাধারণ সম্পাদক এমএ মালেক, বারশত ইউপি চেয়ারম্যান এমএ কাইয়ুম শাহসহ অনেক ধর্মপ্রাণ মুসলিম।


বিবার্তা/জাহেদ/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com