শিরোনাম
চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫
প্রকাশ : ২৪ ডিসেম্বর ২০১৮, ১০:৩২
চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় এক দম্পতিসহ ৫ জন নিহত ও অন্তত ১৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের উদ্ধার করে জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সে এবং গুরুতর আহত ব্যক্তিদের যশোর সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।


রবিবার সন্ধ্যা ৬টার দিকে চুয়াডাঙ্গা-জীবননগর মহাসড়কের উথলী হঠাৎপাড়া নামকস্থানে বাস-আলমসাধু-সিএনজির সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন- জীবননগর উপজেলার উথলী গ্রামের মালোপাড়ার জামাত আলীর মেয়ে শ্যামলী খাতুন (২৮) তার স্বামী দামুড়হুদা কার্পাসডাঙ্গা ইউনিয়নের চন্দ্রবাস গ্রামের আত্তাব আলীর ছেলে রবিউল ইসলাম (৩২), আলমডাঙ্গা পাইকপাড়ার জলিল মোল্লার ছেলে আব্দুল হালিম (৪৫), চুয়াডাঙ্গা সদর উপজেলার ছোট আড়িয়া গ্রামের রমজেত আলীর ছেলে জাহাঙ্গীর (৩০) ও মহেশপুর উপজেলার কুল্লা গ্রামের ফকির চাদের ছেলে উজ্জ্বল (৩৭) নিহত হয়। আহতদের একজন হলো নিহত দম্পতির ছেলে তৌফিক (৫) বাকিদের পরিচয় জানা যাইনি।


প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রবিবার সন্ধ্যা ৬টার দিকে জীবননগর থেকে কেজিএন পরিবহন নামের একটি বাস চুয়াডাঙ্গার দিকে যাচ্ছিল। বাসটি মোল্লাবাড়ি এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিকে ধাক্কা দেয়। এতে পাঁচজন নিহত ও দু’জন আহত হন। আহতদের উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।


জীবননগর থানার ওসি শেখ গনি মিয়া জানান, সন্ধ্যা ৬টার সময় বাস-সিএনজির সংঘর্ষের ঘটনা শুনে ঘটনা স্থানে যায় এবং ঘটনা স্থান থেকে আহতদের উদ্ধার করা হয়।


এদিকে রবিবার সকাল ১১টার সময় জীবননগর-চুয়াডাঙ্গা মহাসড়কের মনোহরপুর বাস স্ট্যান্ডের অদূরে ব্যাঁক নামক স্থানে বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১০ জন আহত হয়েছে।


বিবার্তা/সালেকিন/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com