শিরোনাম
তারাগঞ্জে সভামঞ্চে শেখ হাসিনা
প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০১৮, ১২:৫৫
তারাগঞ্জে সভামঞ্চে শেখ হাসিনা
রংপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা তার নির্বাচনী প্রচার কার্যক্রমের তৃতীয় পর্যায়ে দিনব্যাপী সফরে রবিবার রংপুর পৌঁছেছেন।


এরপর তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর-২ (বদরগঞ্জ-তারাগঞ্জ) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আহসানুল হক চৌধুরী ডিউকের নির্বাচনী জনসভায় যোগ দিতে তারাগঞ্জে যান। দুপুর সাড়ে ১২টায় সভামঞ্চে আসন গ্রহণ করেন তিনি।


শেখ হাসিনা ঢাকা থেকে বিমানে নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দর থেকে সড়কপথে সকাল ১১টার দিকে রংপুরে পৌঁছান। এ সময় সড়কের দুই পাশে দাঁড়িয়ে দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষ তাকে শুভেচ্ছা জানান।


পরে সড়ক পথে তার শ্বশুরবাড়ি পীরগঞ্জে পৌঁছে দুপুর আড়াইটার দিকে ওই আসনের সংসদ সদস্য প্রার্থী স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর নির্বাচনী জনসভায় যোগ দিয়ে প্রধান অতিথি হিসেবে ভাষণ দেয়ার কথা রয়েছে শেখ হাসিনার।


জনসভায় আওয়ামী লীগের জাতীয় নেতারা, রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারা ও জেলার বিভিন্ন নির্বাচনি এলাকার দলীয় ও মহাজোটের মনোনীত প্রার্থীরা উপস্থিত থাকবেন।


এরপর আগামীকাল সোমবার সকাল ১১টায় রাজধানী ঢাকার কামরাঙ্গীরচর মাঠে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নির্বাচনী প্রচার কার্যক্রমে অংশ নেয়ার কথা রয়েছে আওয়ামী লীগ সভাপতির।


আওয়ামী লীগ সভাপতি ১২ ডিসেম্বর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে টুঙ্গিপাড়া থেকে তার নির্বাচনী প্রচার কার্যক্রম শুরু করেন।


বিবার্তা/জাকিয়া


>>নির্বাচনী প্রচারে আজ রংপুর যাচ্ছেন শেখ হাসিনা

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com