শিরোনাম
‘আ.লীগকে এবার ফাঁকা মাঠে গোল দিতে দেয়া হবে না’
প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০১৮, ১২:৪৪
‘আ.লীগকে এবার ফাঁকা মাঠে গোল দিতে দেয়া হবে না’
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ জোর করে ক্ষমতায় টিকে থাকতে চায়। তারা ভোটের মাধ্যমে ক্ষমতার বদল চায় না।


তিনি বলেন, সরকার জনতার রায়ে ক্ষমতার বদল চায় না। তারা জোর করে ক্ষমতায় টিকে থাকতে চায়। তবে এবার ফাঁকা মাঠে তাদেরকে ছেড়ে দেয়া হবে না। আমরা শেষ পর্যন্ত দেখব। জন রায় নিয়েই বাড়ি ফিরব।


ঠাকুরগাঁও-১ আসনে নিজের নির্বাচনী এলাকায় রবিবার সকালে গণসংযোগকালে তিনি এ কথা বলেন।


মির্জা ফখরুল এ সময় অভিযোগ করেন, সারাদেশে ধানের শীষের কর্মী-সমর্থকদের ওপর হামলা-মামলা চলছে। সরকারের দমন নিপীড়নে আমাদের বহু প্রার্থী প্রচারে নামতে পারছেন না। তাদের ওপর হামলা হচ্ছে অনবরত। প্রশাসন ও ক্ষমতাসীন দল মিলে এসব হামলা চালাচ্ছে।


তিনি বলেন, এসব কিছুর অর্থ হচ্ছে তারা জোর করে আবারো ক্ষমতায় টিকে থাকতে চায়। বিএনপিকে ভোটের মাঠ থেকে সরিয়ে ফাঁকা মাঠে গোল দিতে চায়। এবার আর সেই সুযোগ দেয়া হবে না।


এর আগে শনিবার রাতে নির্বাচনী প্রচারে মির্জা ফখরুল ভোট বিপ্লবের মাধ্যমে গণতন্ত্র ও খালেদা জিয়াকে মুক্ত করতে নেতাকর্মীদের আহবান জানান।


তিনি বলেন, দেশে একনায়কতান্ত্রিক শাসন ব্যাবস্থা চলবে নাকি গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে তা নির্ধারিত হবে ৩০ তারিখে। এবারের নির্বাচনে আওয়ামী লীগের পরাজয় নিশ্চিত। তাই নেতাকর্মীদের ভোট গণনা পর্যন্ত ভোট কেন্দ্রে থাকতে হবে।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com