শিরোনাম
সড়ক দুর্ঘটনা নিয়ে পুলিশের ওপর হামলা, আটক ১২
প্রকাশ : ২২ ডিসেম্বর ২০১৮, ১৫:৪০
সড়ক দুর্ঘটনা নিয়ে পুলিশের ওপর হামলা, আটক ১২
সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার সাদুল্লাপুরে এক সড়ক দুর্ঘটনাকে কেন্দ্র করে হামলা-ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। শনিবার সকাল পর্যন্ত এ ঘটনায় আটক করা হয়েছে অন্তত ১২ জনকে।


স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে সাদুল্লাপুর উপজেলার জামালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুজ্জামান মণ্ডল সাদুল্লাপুর থেকে মীরপুরের বাড়িতে যাওয়ার পথে নলডাঙ্গার মোড় (রেজার চাতাল) পৌঁছালে স্থানীয় তরফবাজিত গ্রামের মৃত মকর উদ্দিনের স্ত্রী রেনু বেগম (৭০) নামের এক বৃদ্ধার সাথে গাড়িটি ধাক্কা লাগে। এসময় রেনু বেগম গুরুতর আহত হন।


এ ঘটনার পর আশপাশের লোকজন নুরুজ্জামান মণ্ডলকে আটক করে এবং লাঞ্ছিত করতে থাকে। পরে পুলিশ খবর পেয়ে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করে। এসময় পুলিশের উপর হামলা করে জনগণ। ঘটনাস্থলে দুই পুলিশ সদস্য গুরুতর আহত হয়। আহতরা হলেন- সাদুল্লাপুর থানার এএসআই হেলাল উদ্দিন ও কনস্টেবল আবদুল কাফী। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে প্রায় ১২ জনকে আটক করেছে পুলিশ।


এদিকে তাদেরকে আটক করার পর বিক্ষুব্ধ হয়ে ওঠে স্থানীয়রা। পরে তারা সাদুল্লাপুর থানার সামনে ও চারমাথা মোড়ে অবস্থান নিলে পুলিশ তাদের সরিয়ে দেয়। ফের অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। এসময় ১৪৪ ধারা জারী করেন পুলিশ।


জামালপুর ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান মণ্ডল বলেন, ঘটনার পর আহত বৃদ্ধা রেনু বেগমকে গাইবান্ধা সদর হাসপাতালে পাঠানোর চেষ্টাকালে আমার উপর স্থানীয়রা উত্তেজিত হয়ে ওঠে এবং বাধা দেয়। পরে পুলিশ এলে তাদের ওপর হামলা চালানো হয়। পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষ সাবেক ইউপি চেয়ারম্যান রেজাউল করিম রেজা ও তার পক্ষের লোকজন এ ঘটনা ঘটিয়েছে বলে জানান তিনি।


এ বিষয়ে সাবেক ইউপি চেয়ারম্যান রেজাউল করিম রেজা বলেন, ঘটনার সময় আমি ছিলাম না। হয়রানির উদ্দেশেই পুলিশ প্রভাবিত হয়ে আমার বসতবাড়ি ও ৪টি মোটরসাইকেল ভাঙচুর করাসহ আশপাশের বেশ কিছু ঘরবাড়ি তছনছ ও ভাঙচুর করে।


সাদুল্লাপুর থানার ওসি আরশেদুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, হামলার ঘটনায় পুলিশের এএসআই হেলাল উদ্দিন ও কনস্টেবল কাফী আহত হয়েছেন। তাদের মধ্যে কাফীর দু’টি দাঁত ভেঙে গেছে। তাদের উদ্ধার করে সাদুল্যাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আটকদের বিরুদ্ধে মামলা হয়েছে।


বিবার্তা/জাকির/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com