শিরোনাম
টাঙ্গাইলে পরকীয়া করতে গিয়ে যুবক আটক
প্রকাশ : ২২ ডিসেম্বর ২০১৮, ০৯:১২
টাঙ্গাইলে পরকীয়া করতে গিয়ে যুবক আটক
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বানিয়াফৈর গ্রামে পরকীয়া করতে গিয়ে প্রেমিকার ঘরে ঢুকে আটক হলেন সেলিম মিয়া (৩০) নামে এক প্রেমিক।


বৃহস্পতিবার গভীর রাতে তাকে আটক করা হয়। আটক যুবক উপজেলার সহদেবপুর ইউনিয়নের দক্ষিণ চামুরিয়া গ্রামের হাজী মিয়ার ছেলে সেলিম মিয়া (৩০)।


প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানায়, আটককৃত যুবক সেলিম মিয়া বানিয়াফৈর গ্রামের প্রবাসী রেজাউল করিমের স্ত্রী ও দুই সন্তানের মা মৌসুমী আক্তারের (২৫) সাথে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। দীর্ঘদিন ধরেই তাদের মাঝে এ সম্পর্ক রয়েছে।


এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার দিবাগত রাতে স্বামী প্রবাসে থাকার সুযোগে প্রেমিক সেলিম মিয়া মৌসুমী আক্তারের ঘরে প্রবেশ করেন। এর কিছু সময় পর গৃহবধূ মৌসুমীর ঘরে কেউ আছেন বিষয়টি নিশ্চিত হয়ে স্বামীর বাড়ির লোকজন প্রতিবেশীদের নিয়ে সেলিম মিয়াকে হাতেনাতে আটক করে।


প্রেমিক ও প্রেমিকা আটকের সত্যতা নিশ্চিত করে উপজেলার সহদেবপুর ইউনিয়নের চেয়ারম্যান মাসুদুর রহমান বালা জানান, এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে শুক্রবার দুপুরে তাদের পুলিশে হস্তান্তর করা হয়েছে।


এ প্রসঙ্গে কালিহাতী থানার এসআই মনিরুজ্জামান মনির জানান, শুক্রবার বিকেলে স্বামীর বাড়িতে আটক পরকীয়া প্রেমে লিপ্ত প্রবাসীর স্ত্রী মৌসুমী ও প্রেমিক সেলিম মিয়াকে অনৈতিক ও অবৈধ শারীরিক সম্পর্কে লিপ্ত থাকার অভিযোগে পুলিশ বাদী হয়ে মামলা করে। মামলা শেষে টাঙ্গাইল চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হলে আদালত তাদের কারাগারে পাঠানো নির্দেশ দেন।


বিবার্তা/তোফাজ্জল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com