শিরোনাম
গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ১২
প্রকাশ : ২১ ডিসেম্বর ২০১৮, ০৯:৫৫
গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ১২
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গোপালগঞ্জে বাস ও থ্রি-হুইলারের সংঘর্ষে নারী ও শিশুসহ ১২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো কমপক্ষে ৩০ জন আহত হয়েছে।


বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর এলাকায় নীমতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।


এর মধ্যে দুর্ঘটনায় নিহত ১০ জনের পরিচয় পাওয়া গেছে তার মধ্যে ৮ জন পুরুষ, ২ নারী এবং দুই শিশু রয়েছে। তারা হলেন- গোপালগঞ্জ সদর উপজেলার ডুমদিয়া গ্রামের ঝিলু গাজীর ছেলে মোর্শেদ গাজী (৫৫), তেবাড়িয়া গ্রামের কাশেম শেখের দুই ছেলে জানে আলম (৩৭) ও আকাব্বার শেখ (৩৩), শুকতাইল গ্রামের ফিরোজ মোল্লার ছেলে রাজীব মোল্লা (২১), চন্দ্র দিঘলিয়া গ্রামের সোলেমান সিকদারের ছেলে জগলু সিকদার (৩০) ও আব্বাস মোল্লার ছেলে সাদ্দাম মোল্লা (২৫) এবং শুকতাইলের রং-মিস্ত্রী আল-আমিনের ছেলে নয়ন শেখ (১১), মেয়ে মরিয়ম খানম (৮), শালিকা মেঘলা (৯) ও শাশুড়ি রেনু বেগম (৪৫)।


প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ঢাকা থেকে খুলনাগামী গোল্ডেন লাইন পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা চন্দ্র দিঘলিয়াগামী থ্রি হুইলারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পরিবহন বাস ও থ্রি-হুইলার মহাসড়কের পাশে গভীর খাদে পড়ে দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনায় ঘটনাস্থলে ১২ জন নিহত হন।


গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের পরিদর্শক রুবেল শেখ ও গোপালগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) গোলাম ফারুক জানান, হরিদাসপুর এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা গোল্ডেন লাইনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা থ্রি-হুইলারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও থ্রি হুইলারটি দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে ১২ যাত্রী নিহত হয়েছেন। এছাড়া আহত অপর ৩০ জনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।


খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন নিহত ও আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য গোপালগঞ্জ সদর হাসপাতালে পাঠায়।


এ ঘটনায় জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমার সরকার ও পুলিশ সুপার সাইদুর রহমান খান ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছেন।


বিবার্তা/শিমুল/জহির


>>গোপালগঞ্জে বাস দুর্ঘটনায় শিশুসহ নিহত ৬

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com