শিরোনাম
ভিডিও কনফারেন্সে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী
প্রকাশ : ২০ ডিসেম্বর ২০১৮, ১৮:৪৮
ভিডিও কনফারেন্সে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী
জয়পুরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জেলার ২টি আসনের আওয়ামী লীগের প্রার্থী, নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে জয়পুরহাটের কালাই ময়েন উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ধানমন্ডির সুধাসদন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই ভিডিও কনফারেন্সের মাধ্যমে নৌকায় ভোট চাইলেন।


বৃহস্পতিবার বিকেল ৪টায় কালাই ময়েন উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র খন্দকার হালিমুল আলম জনের সভাপতিত্বে এ ভিডিও কনফারেন্সে এসব কথা বলেন প্রধানমন্ত্রী।


তিনি এ এলাকার যুদ্ধ অপরাধী কুখ্যাত আব্দুল আলীমের কথা স্মরণ করে দিয়ে বলেন, ভুল করেও আপনারা জামায়াত ও বিএনপিকে ভোট দিবেন না। দেশের ও আপনাদের এলাকার উন্নয়ন অব্যাহত রাখতে আগামী ৩০ ডিসেম্বর আরো একবার নৌকা মার্কায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী।


গত দুই মেয়াদে তার সরকারের ব্যাপক উন্নয়ন কার্যক্রম বাস্তবায়নের কথা তুলে ধরে নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশ্য তিনি আরো বলেন, দেশব্যাপী ব্যাপক উন্নয়ন এখন দৃশ্যমান হয়েছে।



এসময় ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রীর সাথে কথা বলেন জয়পুরহাট-১ (সদর ও পাঁচবিবি) আসনের নৌকার প্রার্থী জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সামছুল আলম দুদু, জয়পুরহাট-২ (কালাই-ক্ষেতলাল-আক্কেলপুর) আসনের নৌকার প্রার্থী কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, কালাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র খন্দকার হালিমুল আলম জন, কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিনফুজুর রহমান মিলনসহ জেলার পাঁচ উপজেলার সভাপতি ও সাধারণ সম্পাদকরা।


প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের জনসভায় জেলার সকল নেতাকর্মী ও সমর্থকদের পাশাপাশি হাজার হাজার উৎসুক জনতা উপস্থিত ছিলেন। পর্দায় এক নজরে প্রধানমন্ত্রীকে দেখতে এক পর্যায়ে বিদ্যালয় মাঠ কানায় কানায় পরিপূর্ণ হয়।


বিবার্তা/শামীম/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com