শিরোনাম
ফতুল্লায় আগুনে একই পরিবারের নয়জন দগ্ধ
প্রকাশ : ১৯ ডিসেম্বর ২০১৮, ০৯:৩৩
ফতুল্লায় আগুনে একই পরিবারের নয়জন দগ্ধ
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জের ফতুল্লায় হকবাজার এলাকায় একটি ফ্ল্যাটে আগুন লেগে একই পরিবারের নয়জন দগ্ধ হয়েছে। ওই এলাকার জাকির মিয়ার চারতলা ভবনের তিনতলায় বুধবার ভোর সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে।


দগ্ধদের আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।


দগ্ধরা হলেন- শ্রীনাথ চন্দ্র বর্মণ (৩৫), তার স্ত্রী মতি অর্চনা (৩২) তাদের সন্তান অনামিকা, ছেলে অর্পিত, বর্মণের মা ছায়া রানী (৬০) তার মেয়ে সুমিত্রা, ছেলে প্রমিত (১৪), তার ছোট ভাই শাওন (১০), বর্মণের বোন জামাই নারায়ণ চন্দ্র।


বর্মণ জানান, ভোর সাড়ে ৫টায় মোবাইল ফোনের রিংটোন শব্দ শুনে ঘুম যায়। পরে উঠে বাতি জ্বালাতেই তিনি আগুন দেখতে পান। এতে তিনিসহ ঘুমন্ত বাকিরা আগুনে দগ্ধ হন।


পরে তাদের চিৎকারে স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে ঢামেকে ভর্তি করে। কীভাবে আগুন লেগেছে বর্মণ তা জানাতে পারেননি।


বিষয়টি নিশ্চিত করে ঢামেক পুলিশ বক্সের ইনচার্জ বাচ্চু মিয়া দগ্ধদের বরাত দিয়ে জানান, বুধবার ভোরে গ্যাসের চুলায় আগুন জ্বালাতে গিয়ে রুমের মধ্যে আগুন লেগে যায়। এতে একই পরিবারের নয়জন দগ্ধ হন। পরে তাদের চিৎকারে স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে ঢামেকে হাসপাতালে নিয়ে আসেন। বর্তমানে বার্ন ইউনিটে তাদের ভর্তি করা হয়েছে।


তিনি আরো বলেন, চারজনের অবস্থা গুরুতর। অন্যদের অবস্থাও আশঙ্কামুক্ত নয়। বদ্ধ ঘরে আগুন লাগলে শ্বাসনালিতে আগুন ঢোকে। এতে শ্বাসনালি পুড়ে যায়।


বিবার্তা/খলিল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com