শিরোনাম
লালমনিরহাটে জনগণের মুখোমুখি তিন প্রার্থী
প্রকাশ : ১৮ ডিসেম্বর ২০১৮, ২০:৩৫
লালমনিরহাটে জনগণের মুখোমুখি তিন প্রার্থী
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন চাই এই স্লোগানকে সামনে রেখে লালমনিরহাট সদর-৩ আসনের সংসদ প্রার্থীদের নিয়ে জনগণের মুখোমুখি অনুষ্ঠান করেছে (সুজন) সুশাসনের জন্য নাগরিক লালমনিরহাট জেলা শাখা।


মঙ্গলবার বিকেলে জনগণের মুখোমুখি অনুষ্ঠানে লালমনিরহাট-৩ (সদর) আসনের ৪ জন সংসদ সদস্য প্রার্থীর মধ্যে ৩ জন উপস্থিত ছিলেন।


তারা হলেন, বিএনপির ধানের শীষ মার্কার সাবেক উপ-মন্ত্রী আসাদুল হাবিব দুলু, হাত পাখা মার্কার মো. মোকছেদুল ইসলাম (মোস্তফা) ও বাসদ মই মার্কার আবু তৈয়ব আজমুল হক পাটোয়ারী (পুতুল)।


সুজন লালমনিরহাট জেলা শাখার সভাপতি গেরিলা লিডার ও সাংবাদিক ড. এসএম শফিকুল ইসলাম কানুর সভাপতিতে বক্তব্য রাখেন সুজনের রংপুর বিভাগীয় সমন্বয়কারী রাজেস দে।


অনুষ্ঠানে ভোটারদের পক্ষে জেলার মোগলহাট স্থলবন্দর চালু, ট্রেন যোগাযোগের উন্নয়ন করন ও তিস্তা নদী সংস্কারের দাবি তুলে ধরেন। সুপেন্দ্রনাথ দত্ত, অ্যাডভোকেট আনজুমানারা শাপলা, পঙ্কজ কান্তি রায়, অ্যাডভোকেট চিত্তরঞ্জন রায় ও সফিউল্লা মাহমুদ প্রমুখ।


পরে প্রার্থীদের মধ্যে ধানের শীষের অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু তিনি নির্বাচিত হলে ভোটারদের ওই সব দাবি পুরন করবেন বলে প্রতিশ্রুতি দেন। তার প্রতিদ্বন্দ্বী হাতপাখার মো. মোকছেদুল ইসলাম, বাসদের মই মার্কার পুতুল ও ভোটারদের বিভিন্ন প্রশ্নের প্রেক্ষিতে উন্নয়নের প্রতিশ্রুতি দিয়েছেন।


এ অনুষ্ঠানে মহাজোটের প্রার্থী লাঙ্গল মার্কার জাতীয় পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের উপস্থিত না থাকায় জনমনে সমালোচনার সৃষ্টি হয়েছে।


বিবার্তা/জিন্না/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com