শিরোনাম
লতিফ সিদ্দিকীকে অবাঞ্চিত ঘোষণা
প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০১৮, ১৯:০০
লতিফ সিদ্দিকীকে অবাঞ্চিত ঘোষণা
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গাতে হজ ও তাবলীগ নিয়ে বিরূপ মন্তব্যকারী আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীর কুশপুত্তলিকা দাহ করেছে স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এসময় তাকে কালিহাতীতে অবাঞ্চিত ঘোষণা করা হয়।


লতিফ সিদ্দিকীর অপপ্রচারের বিরুদ্ধে সোমবার সকালে এলেঙ্গা পৌর আওয়ামী লীগ আয়োজিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সামবেশ থেকে লতিফ সিদ্দিকীর কুশপুত্তলিকা দাহ ও অবাঞ্চিত ঘোষণা করা হয়।


প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মালেক ভূইয়া, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল জলিল, জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম মাস্টার, এলেঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান মোল্লা, বাংড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোখলেছুর রহমান, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি নুরুন্নবী সরকার, সহ-সভাপতি বেলাল হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক শাহ-আলম মোল্লা প্রমুখ।


এসময় উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের কয়েক সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


বক্তরা বলেন, লতিফ সিদ্দিকী একজন নাস্তিক। হজ ও তাবলীগ নিয়ে তিনি কটূক্তি করে কালিহাতীর জনগণকে লজ্জিত করেছেন। কালিহাতীর মানুষ তাকে আর এই মাটিতে দেখতে চায় না।


বিবার্তা/তোফাজ্জল/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com