শিরোনাম
সুষ্ঠু নির্বাচনের আশ্বাস বান্দরবানের ডিসির
প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০১৮, ১৭:১৯
সুষ্ঠু নির্বাচনের আশ্বাস বান্দরবানের ডিসির
বান্দরবান প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

একাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০১৮ উপলক্ষে বান্দরবান ৩০০নং আসনের নির্বাচন অবাদ, সুষ্ঠু ও সফলভাবে সম্পন্ন করতে ভোট গ্রহণ সংশ্লিষ্ট ৩০৩ জনকে প্রশিক্ষণ দেয়া হয়েছে।


নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে শনিবার জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ হলরুমে অতিরিক্ত ১ জনসহ ২৬ জন প্রিজাইডিং, ৯৩ জন সহকারী প্রিজাইডিং ও ১৮৫ জন পোলিং অফিসারদের দিনব্যাপী এই প্রশিক্ষণ সম্পন্ন হয়।


এসময় জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম প্রশিক্ষণ ভেন্যু পরিদর্শন এবং প্রশিক্ষণার্থীদের পরামর্শ মূলক বক্তব্য রাখেন।


প্রশিক্ষণে জেলা পুলিশ সুপার মো. জাকির হোসেন মজুমদার, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কচি, জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ রেজাউল করিম, নাইক্ষ্যংছড়ি থানা ওসি আনোয়ার হোসেন, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাচন অফিসার আবু জাফর ছালেহ উপস্থিত ছিলেন।



অনুষ্ঠানে জেলা প্রশাসক বলেন, সুষ্ঠু ও সফলভাবে নির্বাচনের জন্য সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। নির্বাচনের দিন নির্বাহী ম্যাজিস্ট্রেট, ষ্ট্রাইকিং ফোর্স বিজিবি, পুলিশ, আনসারসহ আইনশৃঙ্খলা বাহিনী তৎপর থাকবে। একটি অবাদ, সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করার জন্য প্রত্যেককে আন্তরিকভাবে কাজ করতে হবে। এর আগে কয়েকজন কর্মকর্তার প্রশ্নের প্রেক্ষিতে ভোট গ্রহণ সংশ্লিষ্ট সব কর্মকর্তাদের নিরাপত্তার আশ্বাস দেন তিনি।


উপজেলা নির্বাচন অফিস সূত্র জানায়, নাইক্ষ্যংছড়ি উপজেলায় ৫ ইউনিয়নে ভোট কেন্দ্রের সংখ্যা ২৫টি। যার মধ্যে বুথ রয়েছে ৮৮টি। উপজেলায় পুরুষ ভোটার রয়েছে ১৮ হাজার ৮৭৬ জন এবং নারী ভোটার রয়েছে ১৮ হাজার ৫৬৯ জন।


বিবার্তা/নয়ন/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com