শিরোনাম
নড়াইল শহর পরিচ্ছন্নতার দায়িত্ব নিলেন একঝাঁক তরুণ
প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০১৮, ১৩:৪৫
নড়াইল শহর পরিচ্ছন্নতার দায়িত্ব নিলেন একঝাঁক তরুণ
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইল শহর পরিচ্ছন্নতার দায়িত্ব নিলেন একঝাঁক তরুণ। নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সহায়তায় এই কাজের সূচনা করেন মাশরাফি বিন মোর্ত্তজার মা হামিদা মোর্ত্তজা।


শনিবার রাতে নড়াইল শহরের বিভিন্ন প্রান্তে রাস্তায় ঝাড়ু দিয়ে তিনি কিশোরদের সঙ্গে নড়াইলসহ দেশ পরিষ্কার কর্মসূচিতে যোগ দেন।


এসময় মাশরাফির মামা নাহিদ হোসেন, মাশরাফির ছোটভাই মুরসালিন বিন মোর্তুজা সিজার, নড়াইল পৌরসভার কাউন্সিলর কাজী জহির, গৃহিনী লায়লা সুমন, ছাত্রনেতা চঞ্চল শাহরিয়ার, স্কাউট লিডার ইমন, রাতুল, শোভন, প্রিয়তীসহ শতাধিক কিশোর-তরুণ-যুবক অংশ নেন।


মুক্তিযুদ্ধের শহীদদের শ্রদ্ধার্থে নড়াইল শহর পরিষ্কার রাখার প্রত্যয় নিয়ে শহর পরিষ্কারের কাজ শুরু করলেন বাংলাদেশ ক্রিকেট দলের সফল ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজার ভক্তরা।


মহান বিজয় দিবসের শুরুতে রাতে নড়াইল শহরে পরিচ্ছন্ন কর্মীর দায়িত্ব নিলেন একঝাঁক তরুণ। বিজয় দিবসের শুরুতে রাত ১২টা ১ মিনিটে রূপগঞ্জ এলাকায় গিয়ে শহর পরিচ্ছন্নতা কর্মসূচি শেষ হয়।


নড়াইল ভলেন্টিয়ারের টিমলিডার সাকিব বলেন, এলাকার পরিচ্ছন্ন কর্মীরা কত কষ্ট করে আমাদের শহর পরিষ্কার রাখে বিজয় দিবসে আমরা সেটা উপলব্ধি করতে চাই, আর এসব স্বপ্ন আমাদের দেখাচ্ছেন আমাদের ক্যাপ্টেন মাশরাফি।


নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের জুনিয়র টিমের সদস্য রাসেল বিল্লাহ বলেন, মাশরাফি ভাই সব সময় বলেন, মাশরাফী ভাইয়ের স্বপ্ন, ‘নড়াইল হবে প্রজন্মের শ্রেষ্ঠ বাসস্থান’ সেই লক্ষ্যে আমরা কাজ করছি। আমরা এলাকার তরুণেরা এক হয়ে মাশরাফির স্বপ্ন বাস্তবায়নে কাজ করছি।


ছেলেদের সঙ্গে এক হয়ে মা হামিদা মোর্ত্তজা বলেন, আমার ছেলেদের সকল ভালো কাজের সঙ্গে আমি আছি, আমরা সকলে মিলে এই দেশটাকে গড়ব, ছোটদের এই সব দেশ গড়ার কাজকে আমরা বড়রা এগিয়ে নিতে চাই। দেশটাকে পরিষ্কার করছি এটাই বিজয় দিবসে আমাদের মুক্তিযুদ্ধের প্রেরণা। এসময় তিনি মাশরাফির জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।


বিবার্তা/উজ্জ্বল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com