শিরোনাম
পরাজয়ের আশঙ্কায় ঐক্যফ্রন্ট মিথ্যাচার করছে: দীপু মনি
প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০১৮, ১৪:৪১
পরাজয়ের আশঙ্কায় ঐক্যফ্রন্ট মিথ্যাচার করছে: দীপু মনি
চাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাঁদপুর-৩ সংসদীয় আসনে আওয়ামী লীগের প্রার্থী ডা. দীপু মনি বলেছেন, ঐক্যফ্রন্টের প্রার্থী শেখ ফরিদ আহমেদ মানিক মিথ্যাচার করছেন। কোথাও তাদের কোনো পোস্টার ব্যানার ছেড়া হচ্ছে না। তাদের বিভিন্ন সভায় হামলা করে কর্মীদের আহত করা হচ্ছে না। যদি তা হয় তাহলে তিনি উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট অভিযোগ করতে পারেন।


শনিবার সন্ধ্যায় চাঁদপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তিনি এসব কথা বলেন।


ডা. দীপু মনি বলেন, শেখ ফরিদ আহমেদ মানিকের সংবাদ সম্মেলন ছিল মিথ্যাচারে ভরপুর। চাঁদপুরের সম্প্রীতি তারা নষ্ট করতে চাচ্ছে। আমি নাকি রাস্তা বন্ধ করে লঞ্চ ঘাট থেকে মিছিল করে অস্থায়ী কার্যালয়ে আসি! এখানে প্রকাশ্য জনসভা কোথায় করলাম? হাইমচরে রাস্তাঘাট বন্ধ করে আমি নাকি জনসভা করেছি! আমি গতকাল একটি স্কুলপ্রাঙ্গনে জনসভা করেছি। আমি বিভিন্ন চরে উঠান বৈঠক করেছি, যা মিথ্যাচারের শামিল।


তিনি আরো বলেন, আমি আক্রমনাত্মক রাজনীতি বিশ্বাস করি না। আমাদের চুপ থাকাকে দুর্বলতা মনে করবেন না। আমি সাংবাদিক পরিবারের সন্তান। আমার বাবা ইত্তেফাক চালাতে অনেক অর্থ, শ্রম, ঘাম ও মেধা ব্যয় করেছেন। আমি আইন মেনে চলি। আমরা আওয়ামী লীগ আইনকে সংরক্ষণ করি ভঙ্গ করি না। তারা ধুম্রজাল সৃষ্টি করার জন্য মিথ্যাচার করছে।


দীপু মনি বলেন, ওনারা মূলত নিজেদের অপকর্ম ঠেকাতে এসব মিথ্যাচার করছেন। তারা পুরান বাজারে আমার কিছু পোস্টার ছিড়ে পুড়িয়ে দিয়েছে। ঢাকা থেকে আশা চিকিৎসকদের উপর শহরের বড় স্টেশনে আলী আহমেদের নেতৃত্বে হামলা করা হয়। তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর চেষ্টা করেছেন। তিনি সুন্দর সুষ্ঠু পরিবেশকে নষ্ট করে উৎসবমুখর নির্বাচনকে বানচালের চেষ্টা করছে।


চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে এতে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির উপদেষ্টা, পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আবু নঈম দুলাল পাটওয়ারী।


সংবাদ সম্মেলন পরিচালনা করেন চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মির্জা জাকির। এ সময় উপস্থিত ছিলেন মহাজোট নেতা অ্যাডভোকেট আব্দুল লতিফ শেখ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের সদস্য ড. মোহাম্মদ হাসান খান প্রমুখ।


সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, কাজী শাহাদাত, জালাল চৌধুরী, শাহ্ মো. মাকছুদুল আলম, গোলাম কিবরিয়া জীবন, শহীদ পাটওয়ারী, বিএম হান্নানসহ প্রেসক্লাবের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং জাতীয় ও স্থানীয় গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ।


বিবার্তা/ইমরান/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com