শিরোনাম
‘নির্বাচন কেন্দ্রিক সহিংসতা লন্ডন চক্রান্তের ফসল’
প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০১৮, ১৪:১৮
‘নির্বাচন কেন্দ্রিক সহিংসতা লন্ডন চক্রান্তের ফসল’
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

‘নির্বাচনকে কেন্দ্র করে দেশের ভেতর সহিংসতা লন্ডন চক্রান্তের ফসল’ মন্তব্যে করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, তফসিল ঘোষণার আগে থেকেই বিএনপি নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। এবারের নির্বাচনেও বিএনপির আচরণ ২০১৪ সালের মতই।


তিনি বলেন, লন্ডন থেকে তারেক রহমান নির্বাচনকে বানচাল করার জন্য গুপ্ত হত্যা ও নাশকতা কর্মকাণ্ডের পরিকল্পনা করেছে। তারই আলামত হিসেবে প্রতীক বরাদ্দের প্রথম দিনেই দুই জন যুবলীগ নেতা প্রাণ হারায়। এর মধ্যে দিয়ে দৃশ্যমান হচ্ছে লন্ডনে বসে তারেক রহমানের নির্বাচন কেন্দ্রিক হত্যাকাণ্ডের নীল নকশা বাস্তবায়নের পথে।


রবিবার সকালে বিজয় দিবসে কুষ্টিয়া কালেক্টরেট চত্বরে শহীদ বেদীতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।


‘বিএনপি নেতা মাহাবুব উদ্দিন খোকনের উপর গুলি বর্ষণ’ প্রসঙ্গে হানিফ বলেন, বিএনপি প্রার্থীর সমর্থকরা বিনা উস্কানিতে আওয়ামী লীগের মিছিলে হামলা করে। এই হামলা প্রতিহত করতে পুলিশ টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করেছে। এই রাবার বুলেট দু’এক জনের গায়ে লাগতেই পারে। তবে ইচ্ছে করে কাউকে আঘাত করা হয়নি। বরং এ ঘটনায় খুব পরিকল্পিতভাবে বিএনপি গোলযোগের সূত্রপাত করেছে।


এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুক উজ জামান, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসানসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরীফুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com