শিরোনাম
বান্দরবানে বিএনপির ৩ কর্মীকে জখম, আটক ১
প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০১৮, ১৪:১৬
বান্দরবানে বিএনপির ৩ কর্মীকে জখম, আটক ১
বান্দরবান প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ধানের শীষ প্রতীকের পোস্টার লাগাতে বাঁধা দেওয়াকে কেন্দ্র করে বান্দরবানে বিএনপির তিন কর্মীকে গুলি ও কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় বিজিবি নতুনপাড়ার পাড়া কারবারি (পাড়াপ্রধান) আছোমং মারমাকে আটক করেছে পুলিশ।


বৃহস্পতিবার রাতে জেলার থানচি উপজেলার রেমাক্রি ও তিন্দু ইউনিয়নে পৃথক এ ঘটনা ঘটে। আহতদের বান্দরবান সদর হাসপাতালে আনা হলে সেখানে জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও ধানের শীষ প্রতিকের প্রধান নির্বাচনী এজেন্ট অধ্যাপক ওসমান গণি, সা চ প্রু মারমা, সহ অন্যান্য নেতারা তাদের দেখতে যান।


আহতদের অভিযোগ, রেমাক্রী বাজারে বিএনপির প্রার্থী সাচিং প্রু জেরীর পোস্টার লাগানো নিয়ে স্থানীয় আওয়ামী লীগ নেতা পাড়া কারবারি আছোমং ও তার সঙ্গী সাংথোয়াই মারমা তাদের ওপর দা নিয়ে হামলা চালায়।


জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও ধানের শীষের প্রধান নির্বাচনী এজেন্ট অধ্যাপক মো. ওসমান গণি বলেন, তিন্দু ইউনিয়ন বিএনপি’র সহ-সভাপতি ও হেডম্যান প্রেমথাং খুমীকে পোষ্টার লাগানোকে কেন্দ্র করে গুলি করে ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা। আহত প্রেমথাং খুমীকে উন্নত চিকিৎসার জন্য রাতে বান্দরবান সদর হাসপাতাল নেওয়া হয়।


অন্যদিকে রেমাক্রী' ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমু অংয়ের নেতৃত্বে ধানের শীষের প্রচারণায় হামলার অভিযোগ উঠেছে। রাত ১২টায় আহতদের জেলা সদর হাসপাতালে আনা হয়।


এ ঘটনায় আহতরা হলো- অংসিং মারমা ও উক্যৎ অং মারমা।


এ ব্যাপারে পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার বলেন, নির্বাচনী প্রচার-প্রচারণার সময়ে আওয়ামী লীগ বিএনপির দুই পক্ষের মধ্যে অপ্রীতিকর ঘটনায় দুজন আহত হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত একজনকে আটক করা হয়েছে। তবে ঘটনার সাথে কারা জড়িত তা তদন্ত করা হবে।


বিবার্তা/নয়ন/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com