শিরোনাম
আমি এমপি হলে জনগণই এমপি হবে : হিরো আলম
প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৮, ২৩:০০
আমি এমপি হলে জনগণই এমপি হবে : হিরো আলম
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের সংসদ সদস্য প্রার্থী ‘বর্তমান সময়ে ব্যাপক আলোচিত’ আশরাফুল হোসেন হিরো আলম শুক্রবার দিনব্যাপী নন্দীগ্রাম উপজেলায় নির্বাচনী প্রচার চালিয়েছেন। এসময় তিনি বলেন, আমি এমপি হলে জনগণ এমপি হবে। আমি এমপি হতে আসিনি, আপনাদেরকে এমপি বানাতে এসেছি।


ভোটারদের কাছে দোয়া প্রার্থনা সহ ভোট চেয়েছেন তিনি। উপজেলার চারমাথা ভদ্রদীঘি বাজার থেকে প্রচার কাজ শুরু করেন। এরপর ১নং বুড়ইল ইউনিয়নের কৈগাড়ী জামে মসজিদে কর্মী সমর্থকদের নিয়ে জুমআর নামাজ আদায় শেষে নন্দীগ্রাম বাসস্ট্যান্ডে নির্বাচনী প্রচার কাজ চালান।


পরে নন্দীগ্রাম পুরাতন বাজার, ওমরপুর বাজার, রণবাঘা, ডেরাহার, কদমা, গুছইনসহ হাটে-বাজারে নির্বাচনী প্রচার কাজ করেন। এসময় তরুণ ও যুবক ভোটারদের মধ্যে হিরো আলমকে নিয়ে বেশ উল্লাস করতে দেখা গেছে। বয়স্ক বৃদ্ধরা হিরো আলমকে এক-নজর দেখতে এগিয়ে আসেন এবং মাথায় হাত দিয়ে দোয়া করেন।



উপজেলার নন্দীগ্রাম সদর ইউনিয়নের রনবাঘা বাজারে এক পথসভায় হিরো আলম বলেন, আমি এমপি হলে জনগণ এমপি হবে। আমি এমপি হতে আসিনি, আপনাদেরকে এমপি বানাতে এসেছি। আমি জনতার হিরো, ষড়যন্ত্র করেও কেউ আমাকে জিরো বানাতে পারেনি। আপনাদের ভালবাসা আছে বলেই আমি আবারো নির্বাচনের মাঠে ফিরতে পেরেছি।


হিরো আলম বলেন, শিক্ষিতরাই বারবার এমপি হবে? জনপ্রতিনিধি হবে? যাদের টাকা বেশি তারা এমপি হবে? আমরা কেন পারব না? আমি চেষ্টা করছি, এমপি হবে জনগণ। যারা অশিক্ষিত, তাদের ভোটেই কিন্তু সবাই এমপিগিরি করছে। আমরা অশিক্ষিতরা এমপি হলে অনেকের মাথা ব্যাথা। কিন্তু কেন? আমাদের ভোটে সংসদ গঠন হয়, কিন্তু আমরা সংসদে গেলে তাদের জ্বলে কেন?


উপস্থিত শতশত জনতার উদ্দেশে তিনি বলেন, একজন হিরো আলমকে জনগণের এমপি নির্বাচিত করে দেখুন, পরের নির্বাচনগুলোতে সারাদেশে আমারমত অনেক হিরো আলম সাহস পাবে, এগিয়ে আসবে। তারা বলবে ‘হিরো আলম পারলে আমরা পারব না কেন। এভাবেই পরিবর্তন আসবে, জনগণই এমপি হবে, জনগনের হাতেই ক্ষমতা আসবে। আমি আপনাদের সন্তান। প্রত্যেক অসহায় ও অধিকার বঞ্চিত পরিবারের একজন হতে চাই। আমি গরিবের সন্তান, গরিবের দুঃখ বুঝি। আপনারা আমাকে একবার সুযোগ দিন।



বিবার্তা/নজরুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com