শিরোনাম
ঠাকুরগাঁও সুগারমিলের আখ মাড়াই শুরু
প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৮, ২২:৩৯
ঠাকুরগাঁও সুগারমিলের আখ মাড়াই শুরু
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

৮৫ দিন মিল চলার টার্গেট নিয়ে ঠাকুরগাঁও জেলার সবচেয়ে ভারী শিল্প প্রতিষ্ঠান ঠাকুরগাঁও সুগারমিল লিমিটেডের ৬১তম আখ মাড়াই কার্যক্রমের শুভ উদ্বোধন হয়েছে।


শুক্রবার বিকেল সাড়ে ৪টায় ডোংগায় আখ নিক্ষেপের মধ্য দিয়ে এ মাড়াই কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়।


৬১তম আখ মাড়াই কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে ঠাকুরগাঁও সুগার মিল চত্বরে এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করে সুগার মিল কর্তৃপক্ষ।


ঠাকুরগাঁও সুগার মিল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আব্দুস শাহীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আমিনুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম, ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি মনসুর আলী প্রমুখ।



এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প শ্রমিক ফেডারেশনের সভাপতি ও ঠাকুরগাঁও সুগারমিল শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আবদুল কুদ্দুস, ঠাচিক শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. উজ্জল হোসেন, জেলা আখ চাষি সমিতির সভাপতি মো. ইউনুসসহ মিলের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।


মিলের ব্যবস্থাপনা পরিচালক আবদুস শাহী জানান, চলতি মৌসুমে এক লাখ মেট্রিক টন আখ মাড়াইয়ের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। এ থেকে চিনি উৎপাদন হবে সাত হাজার দুইশত পঁচিশ মেট্রিক টন। চিনি আহরণের হার ধরা হয়েছে ৭.২৫% এবং মিল চলবে ৮৫ দিন।


বিবার্তা/বিধান/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com