শিরোনাম
‘বুকের রক্ত দিয়ে হলেও মানুষের অধিকার প্রতিষ্ঠা করবো’
প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০১৮, ১২:৫৪
‘বুকের রক্ত দিয়ে হলেও মানুষের অধিকার প্রতিষ্ঠা করবো’
ফরিদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আবারো যদি সরকার গঠন করতে পারি প্রয়োজনে বুকের রক্ত দিয়ে আপনাদের অধিকার প্রতিষ্ঠা করব।


তাই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেয়ার আহবান জানিয়ে তিনি বলেন, মনে রাখবেন, আপনার একটি ভোট অনেক মূল্যবান। একটি আসনের জন্য অনেক সময় সরকার গঠন করা সম্ভব হয় না। তাই আপনার ভোট অত্যন্ত গুরুত্বপূর্ণ।


একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারের দ্বিতীয় দিন বৃহস্পতিবার ফরিদপুরের ভাঙ্গা মোড়ে প্রথম পথসভায় তিনি এসব কথা বলেন। গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থেকে ঢাকায় ফেরার পথে তিনি আরো বেশ কয়েকটি পথসভায় বক্তব্য দেবেন।


ফরিদপুর-৪ আসনের ভোটারদের উদ্দেশে তিনি বলেন, উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আমাদের নৌকা মার্কার যে প্রার্থীরা রয়েছেন তাদের ভোট দিয়ে নির্বাচিত করুন। এজন্য আপনাদের কাছে আমি ভোট চাই, আপনারা হাত তুলে ওয়াদা করুন। এ সময় উপস্থিত নেতাকর্মী ও সাধারণ মানুষজন দু’হাত তুলে নৌকা মার্কায় ভোট দেয়ার প্রতিশ্রুতি দেন।


তাদের উত্তরে প্রধানমন্ত্রী বলেন, আপনারা ওয়াদা দিলেন নৌকা মার্কায় ভোট দেবেন। আমিও ওয়াদা দিয়ে যাচ্ছি, আপনাদের জন্য সুখি, সমৃদ্ধ, ক্ষুধা, দারিদ্র্যমুক্ত উন্নত দেশ গড়বো। প্রয়োজন বুকের রক্ত দিয়ে হলেও মানুষের অধিকার প্রতিষ্ঠা করে যাবো।


তিনি বলেন, আপনারা ভোট কেন্দ্র পাহারা দেবেন, নিজের ভোট নিজে দেবেন যাতে আপনাদের ভোট কেউ ছিনিয়ে নিতে না পারে। যাতে জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদকগোষ্ঠীরা ভোটাধিকার ছিনিয়ে নিতে না পারে। সেদিকে সতর্ক থাকবেন।


তিনি আরো বলেন, আগামীতে দল ক্ষমতায় না আসলে পদ্মাসেতুর কাজ বন্ধ হয়ে যাবে। আমরা চাই না এই সেতুর কাজ বন্ধ হোক, চলমান উন্নয়নের কাজ বন্ধ হোক। আওয়ামী লীগ সরকারে না থাকলে সব উন্নয়ন কর্মকাণ্ড বন্ধ হয়ে যাবে। দেশে পিছিয়ে যাবে।


প্রধানমন্ত্রী দেশবাসীর সাহায্য ও দোয়া কামনা করে বলেন, আমি নৌকা মার্কায় যাকেই, যেখানে প্রার্থী করেছি তাদের সবাইকে ভোট দেবার জন্য দেশবাসীর কাছে আহবান জানাচ্ছি।


তিনি বলেন, আজকে যারা মুক্তিযুদ্ধবিরোধী, যুদ্ধাপরাধী, যাদের সাজা হয়েছে তাদের দোসরকে নির্বাচনে প্রার্থী করেছে। তাদের সঙ্গে হাত মিলিয়ে স্বাধীনতা বিরোধী, স্বাধীনতার শত্রু, গণহত্যা পরিচালনাকারী, অগ্নি সন্ত্রাসকারী- তাদেরকে নিয়ে আজকে নির্বাচনের মাঠে নেমেছে যারা, তাদেরকে উপযুক্ত জবাব আপনাদের দিতে হবে নৌকা মার্কায় ভোট দিয়ে।


এ সময় ফরিদপুরের ভাঙ্গায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাফর উল্লাহকে ভোট দেয়ার আহবান জানান শেখ হাসিনা। এ সময় মঞ্চে তার ছোট বোন শেখ রেহানা উপস্থিত ছিলেন।


পথসভায় আরো বক্তব্য রাখেন কাজী জাফর উল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক আ ফ ম বাহাউদ্দিন নাছিম প্রমুখ।


বিবার্তা/জাকিয়া


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com