শিরোনাম
কাঁঠালবাড়ি ঘাট থেকে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাবেন সমর্থকরা
প্রকাশ : ১২ ডিসেম্বর ২০১৮, ০৯:৩৭
কাঁঠালবাড়ি ঘাট থেকে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাবেন সমর্থকরা
মাদারীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সড়কপথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বুধবার গোপালগঞ্জের টুঙ্গীপাড়া সফর উপলক্ষে মাদারীপুরের শিবচরের কাঁঠালবাড়ি ঘাট থেকে দীর্ঘ প্রায় ১৫ কিলোমিটার মহাসড়ক অংশে নেতা-কর্মী-সমর্থকদের শুভেচ্ছা জানানোর প্রস্তুতি নেয়া হয়েছে।


বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারতের মধ্য দিয়ে আজ থেকে প্রধানমন্ত্রীর নির্বাচনী প্রচারাভিযান শুরু হচ্ছে।


বুধবার সকাল ৮টা ২৩ মিনিটে ঢাকার গণভবন থেকে রওনা হয় শেখ হাসিনার গাড়িবহর। সড়কপথে ঢাকা থেকে গোপালগঞ্জে গিয়ে ফেরার পথে বুধ ও বৃহস্পতিবার প্রায় একডজন জনসভা ওপথসভায় তার বক্তব্য দেয়ার কথা রয়েছে।


সংশ্লিষ্ট একাধিক সুত্রে জানা যায়, বুধবার সকালে সড়কপথে শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুট হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গোপালগঞ্জের টুঙ্গীপাড়া সফর করবেন। এ উপলক্ষে শিবচরের ইলিয়াস আহমেদ চৌধুরী ফেরি ঘাট থেকে উপজেলার দত্তপাড়া পর্যন্ত প্রায় ১৫ কিলোমিটার অংশে নেতা-কর্মী-সমর্থকরা তাকে স্বাগত জানাবেন।


ইতোমধ্যে উপজেলা আওয়ামী লীগ প্রধানমন্ত্রী ও দলীয় প্রধানকে স্বাগত জানাতে তাদের প্রস্তুতি গ্রহণ করেছে। তার আগমন উপলক্ষে উপজেলাজুড়ে উৎসবের আমেজ বিরাজ করছে। প্রধানমন্ত্রীকে বহনের জন্য প্রস্তুত রাখা হয়েছে ফেরি। নেয়া হয়েছে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা। নৌপথজুড়েও রয়েছে নিরাপত্তা ব্যবস্থা।


বিআইডব্লিউটিসির কাঁঠালবাড়ি ঘাট ম্যানেজার আব্দুল সালাম বলেন, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে বিশেষ ফেরি প্রস্তুত রাখা হয়েছে। নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা।


শিবচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. মোহাম্মদ সেলিম বলেন, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে ঘাট থেকে মহাসড়কের শিবচরের শেষ অংশ পর্যন্ত নেতা-কর্মীরা তাকে স্বাগত ও শুভেচ্ছা জানাতে প্রস্তুতি নিয়েছে।


বিবার্তা/রবিউল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com