বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
প্রকাশ : ১১ ডিসেম্বর ২০১৮, ১৩:৪৯
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট জেলা পর্যায়ের খেলার উদ্বোধন করা হয়েছে।


মঙ্গলবার সকাল ১০টায় নড়াইলের বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফুটবল খেলা উদ্বোধন করেন।


নড়াইল জেলা প্রশাসন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে এবং নড়াইলের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইয়ারুল ইসলামের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. শরফুদ্দীন, নড়াইল পৌরসভার মেয়র মো. জাহাঙ্গীর বিশ্বাস প্রমুখ।


পুলিশ সুপার জসিম উদ্দিন বলেন, আজ যারা এই টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে তারা আগামী দিনের সম্পদ ও ভবিষ্যৎ। এখানে ছেলে-মেয়ে বিভেদ নেই সবাই শিক্ষার্থী। আজকাল ছেলেদের চেয়ে মেয়েরা সব কিছুতেই এগিয়ে। তাই জেন্ডার ভাগ করা ঠিক হবে না এবং মেয়েদের অবহেলার চোখে দেখার কোনো অবকাশ নেই। বাংলাদেশের নারীরা আর পিছিয়ে নেই। আজ বাংলাদেশের নারীরা বিশ্বের বিভিন্ন দেশে গিয়ে ফুটবল ও ক্রিকেট খেলায় গৌরব অর্জন করেছেন। এই শিশুরাও একদিন বড় ধরনের খেলোয়াড় হবে এ প্রত্যাশা করছি।


তিনি আরো বলেন, প্রতি বছরের ন্যায় এবারও বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে। খেলাধুলা শিশুদের শারীরিক গঠন বৃদ্ধি করতে সহায়তা করে। তাদের মন মানসিকতা প্রফুল্ল রাখে। তাই পড়ার পাশাপাশি শিশুদের খেলাধুলার প্রয়োজন রয়েছে।


বিবার্তা/উজ্জ্বল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com