শিরোনাম
নাটোরে প্রতীক বরাদ্দ সম্পন্ন, প্রচার শুরু
প্রকাশ : ১১ ডিসেম্বর ২০১৮, ১২:১৮
নাটোরে প্রতীক বরাদ্দ সম্পন্ন, প্রচার শুরু
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য নাটোরের চারটি আসনের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়েছে।


সোমবার সকালে নাটোর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে এই প্রতীক বরাদ্দ দেয়া হয়।


এসময় জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ, সহকারী রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রহিম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ড. রাজ্জাকুল ইসলাম উপস্থিত ছিলেন।


প্রার্থীদের মধ্যে নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের আওয়ামী লীগের প্রার্থী লাকী সেভেন সাংসদ খ্যাত অধ্যাপক আব্দুল কুদ্দুস, নাটোর-১ (লালপুর-বাগাতিপারা) আসনের প্রার্থী শহিদুল ইসলাম বকুল ও নাটোর-২ (সদর-নলডাঙ্গা) আসনের শফিকুল ইসলাম শিমুলসহ অন্যান্য প্রার্থীরা উপস্থিত ছিলেন।


এদিকে একাদশ সংসদ নির্বাচনের নৌকা প্রতীক হাতে পেয়েই সন্ধ্যায় নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) নির্বাচনী এলাকায় বাংলাদেশ যুব-মহিলা লীগ কেন্দ্রীয় কমিটির অন্যতম সহ-সভাপতি অ্যাডভোকেট কোহেলী কুদ্দুস মুক্তি উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ এবং ছাত্রলীগ নেতৃবৃন্দসহ তার সমর্থক নেতা-কর্মীদের সাথে নিয়ে মিছিল সহকারে বড়াইগ্রাম পৌরসভার লক্ষ্মীকোল বাজারে নির্বাচনী প্রচার শুরু করেন।



তিনি সেখানে অবস্থানকারী ভোটারদের মাঝে নৌকা প্রতীক সম্বলিত লিফলেট বিতরণ করেন। লক্ষ্মীকোল বাজার এলাকায় জনগণের সাথে কুশল বিনিময় করে ভোট প্রার্থনা করেন।


অপরদিকে, নাটোর-৪ আসনের আওয়ামী লীগ প্রার্থী আব্দুল কুদ্দুস বলেন, ২০১৮ সালের ৩০ ডিসেম্বর নির্বাচনের পর রাতে সবাই জানতে পারবে যে, নির্বাচনে নাটোর-৪ আসন থেকে নৌকা প্রতীকেরই জয় হয়েছে। তিনি তার জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। তিনি জনগণের স্বতঃস্ফূর্ত সমর্থন পাচ্ছেন। তার সাথে তার দলের নেতা-কর্মী-সমর্থকরা রয়েছেন। তিনি তার জয়ের ব্যাপারে শতভাগ আশা প্রকাশ করেন।


বিবার্তা/সাকলাইন/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com